Connect with us

Cricket News

IPL 2022: “হার্দিক বিহীন মুম্বাই ইন্ডিয়ান্স অসম্পূর্ণ দল!” কৃতকর্মের ফল ভুগছেন রোহিত, বললেন রবি শাস্ত্রী

Advertisement
Advertisement

টানা ছয় ম্যাচে পরাজিত হওয়ার পর আইপিএলের মেগা আসরের গ্রুপ পর্যায়ে থেকে বিদায় নেওয়া এখন সময়ের অপেক্ষা। বর্তমানে টানা ছয় ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে সবার শেষে অবস্থান করছে মুম্বাই ইন্ডিয়ান্স। এমন পরিস্থিতিতে এবার মুম্বাই ইন্ডিয়ান্সের দলনেতা রোহিত শর্মাকে এক হাতে নিলেন রবি শাস্ত্রী। এদিন সংবাদমাধ্যমের দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, হার্দিক পান্ডিয়াকে ছাড়াই দল গঠন করা মুম্বাই ইন্ডিয়ান্সের সবচেয়ে বড় ভুল। একটি মরশুমে যে কোন ক্রিকেটার ফ্লপ হতেই পারে। তাই বলে যার হাতে দলের জয় পরাজয়ের চাবি থাকে তেমন ক্রিকেটারকে ছেড়ে দিয়ে সবচেয়ে বড় ভুল করেছেন রোহিত শর্মা।

Advertisement

তিনি আরো বলেন, চলতি আইপিএলে তাকিয়ে দেখুন, অধিনায়ক হিসেবে কতইনা সাফল্যের সাথে খেলছেন হার্দিক। দলকে নেতৃত্ব দেওয়া তো বটেই, ব্যাট হাতে ইতিমধ্যেই ২২৮ রান করে ফেলেছেন তারকা অলরাউন্ডার, বোলিংও করছেন তিনি। পাঁচ ম্যাচে ৭.৫৬ ইকোনমিতে চার উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। এমন ক্রিকেটারকে ছেড়ে দল গঠন করা যে কোন ফ্র্যাঞ্চাইজির জন্য নির্বুদ্ধি সম্পন্ন কাজ। যে ফাঁদে পা দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

তিনি আরো বলেন, যখন হার্দিক পান্ডিয়াকে ছাড়াই দল গঠন করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স, সেই খবর শোনা মাত্র আমি অবাক হয়েছিলাম। এমন বোকার মতো সিদ্ধান্ত আমি আগে কখনোই নিতে দেখিনি মুম্বাই ইন্ডিয়ান্সকে। সর্বদায় দেখেছি মুম্বাই ইন্ডিয়ান্স ঘরোয়া ক্রিকেট থেকে মেধা যাচাই করে দল গঠন করে, আর সেই দল নিয়েই সাফল্যের সাথে খেলে আইপিএল। তাদের নিয়ে তৈরি করেছেন তারকা ক্রিকেটার। সেইসব ক্রিকেটারদের ছেড়ে দিয়ে বড় ভুল করেছে তারা। কারন ঐ সমস্ত ক্রিকেটার এখন নিজের ফর্মের সেরা সময় অতিক্রান্ত করছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ সিদ্ধান্ত চলতি আইপিএলে খারাপ ফলাফলের প্রধান কারণ।

Advertisement

#Trending

More in Cricket News