Connect with us

Cricket News

IPL 2021: ১৪ বছরের আইপিএল ইতিহাসে সবচেয়ে রাজকীয় হোটেলে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের প্লেয়াররা, দেখুন ভিডিও

Advertisement
Advertisement

পাঁচবারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্সের অধিকাংশ সদস্যরা বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন। চেন্নাই সুপার কিংসের সাথে তারাও দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। ২০২১ সালে আইপিএলের আসর ভারতের শুরু হলেও করোনা মহামারীর প্রকোপ বাড়তে থাকায় বাধ্য হয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আইপিএলের খেলা বন্ধ করে। কিন্তু বর্তমানে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আইপিএলের বাকি খেলাগুলো পরিচালনা করার উদ্যোগ নিয়েছে। ইতিমধ্যে সুদূর আরব আমিরাতে আইপিএলের পরবর্তী অংশের খেলার ভেন্যু ঠিক করেছে বিসিসিআই। সেই উদ্দেশ্যে চলতি মাসের ১৩ তারিখে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের অধিকাংশ ক্রিকেটাররা পৌঁছে গেছেন দুবাইতে।

কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স হোটেলে অবস্থান করছে সেটি কোন সাধারণ হোটেল নয়। রাজপ্রাসাদ বললেও ভুল হবে না কোন অংশে। তাদের হোটেলে রয়েছে থিয়েটার রুম, জিম রুম, এমনকি গান-বাজনার সমস্ত রকম উপকরণ রয়েছে তাদের হোটেলে। সমস্ত দিক থেকে আরামের ব্যবস্থা করা হয়েছে এই হোটেলে। দুবাইয়ের সেরা পাঁচটি হোটেলের মধ্যে এটি অন্যতম। পৃথিবীর যত রকম বিলাসিতা এবং স্বাচ্ছন্দ্যের কমতি নেই এই হোটেলে। আবুধাবিতে রেজিস সাদিয়াত দ্বীপ রিসোর্ট তাদের জন্য রিজাভ করেছে টিম ম্যানেজমেন্ট। যেখানে আনন্দ স্বাচ্ছন্দ এবং উৎফুল্ল থাকার সমস্ত রকম ব্যবস্থা করা হয়েছে।

সেপ্টেম্বর মাসের ১৯ তারিখ থেকে আইপিএলের দ্বিতীয় অংশের খেলা শুরু হবে। তার জন্য দশদিনের আইসোলেশন কাটানোর পর্ব ইতিমধ্যে শেষ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা। চলতি মাসের ২৩ তারিখ থেকে নেট প্র্যাকটিস করতে দেখা গিয়েছে তাদের। আইপিএলের দ্বিতীয় অংশের প্রথম খেলায় অংশগ্রহণ করবে পাঁচবারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স এবং তিনবারের শিরোপাজয়ী চেন্নাই সুপার কিংস। যদিও পয়েন্টস টেবিলে কিছুটা পিছিয়ে আছে মুম্বাই ইন্ডিয়ান্স। তারা চারটি ম্যাচে জয়লাভ করে বর্তমানে পয়েন্টস টেবিলে ৮ পয়েন্ট সংগ্রহ করে চতুর্থ স্থানে আছে। অন্যদিকে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস পাঁচটি ম্যাচে জয়লাভ করে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে।

Advertisement

#Trending

More in Cricket News