Connect with us

Cricket News

IPL 2022: ভারতীয় দলের অবহেলিত ক্রিকেটার এখন “পার্পেল ক্যাপ”-এর দৌড়ে শীর্ষে!!

Advertisement
Advertisement

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াড় থেকে বাদ পড়েছিলেন যুজবেন্দ্র চাহাল। এরপর বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছিলেন ক্রিকেটপ্রেমীরা। তবে ভারতীয় স্কোয়াডে সুযোগ পাননি চাহাল। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে লজ্জাজনকভাবে হেরে গ্রুপ পর্ব থেকে দেশে ফিরেছিল টিম ইন্ডিয়া। সেখান থেকে ভারতীয় দলের সেরা একাদশে প্রবেশের জন্য নিজেকে তৈরী করেছেন যুজবেন্দ্র চাহাল।

Advertisement

আর তার প্রতিফলন পড়ল আইপিএলের মেগা আসরে। ভারতীয় দলে সুযোগ না পাওয়ার শর্তেও চতুর চাহাল সম্পর্কে অবগত ছিল রাজস্থান রয়্যালস। তাই মেগা নিলাম থেকে বিদেশি স্পিনার ছেড়ে চাহালকে কিনে নেয় রাজস্থান। বর্তমানে চাহাল এবং রবীচন্দ্রন অশ্বিনের দুর্দান্ত পার্টনারশিপে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে পৌঁছে গেছে রাজস্থান। তাছাড়া সর্বোচ্চ রান এবং সর্বোচ্চ উইকেটের দৌড়েও শীর্ষস্থান ধরে রেখেছে রাজস্থান।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৪ উইকেট নিয়ে যুজবেন্দ্র চাহাল পার্পল ক্যাপের দৌড়ে উমেশ যাদবকে দুইয়ে নামিয়ে শীর্ষস্থান দখল করলেন। ৪ ম্যাচে তাঁর উইকেট সংখ্যা এখন ১১। তাঁর গড় ৯.৪৫। ইকোনমি রেট ৬.৫০। এদিকে রবিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১ উইকেট নিয়ে উমেশ যাদবের ৫ ম্যাচে উইকেট সংখ্যা এখন ১০। তিনি নেমে গিয়েছেন দুইয়ে। তাঁর গড় ১৩.২০ এবং ইকোনমি রেট ৬.৬০।

Advertisement

#Trending

More in Cricket News