Connect with us

Cric Gossip

IPL 2022: “প্রতিপক্ষ কে সে নিয়ে ভাবার সময় নেই, আমি এখন বার্গার-পিৎজা খাবো!”চিনে নিন বিধ্বংসী ক্রিকেটারকে

Advertisement
Advertisement

আইপিএলের মেগা আসর রীতিমতো জমে উঠেছে। প্রত্যেকটা দিনই নতুন নতুন রেকর্ড গড়তে ব্যস্ত দশটি ফ্র্যাঞ্চাইজি। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকার লড়াই দেখতে রীতিমতো পাগল হয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। আর এরই মধ্যে ক্যারিবিয়ান এই ক্রিকেটার সম্পর্কে অবাক তথ্য প্রকাশ্যে নিয়ে এলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ কাইফ। হ্যাঁ, ক্যারিবিয়ান ক্রিকেটার শিমরন হেটমায়ারকে নিয়ে এমন তথ্য প্রকাশ করলেন তিনি যা বিশ্বাস করা যেকোনো ক্রিকেট প্রেমীদের কাছে অত্যন্ত কঠিন।

Advertisement

২০১৯ সালে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের জার্সিতে আইপিএলে অভিষেক ঘটে সিমরন হেটমায়ারের। এরপর দিল্লি ক্যাপিটালস এবং বর্তমান সময়ে রাজস্থান রয়্যালসের টপ অর্ডারে অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যানের নাম সিমরন হেটমায়ার। তবে ম্যাচের আগে তার পরিকল্পনা যে কোন ক্রিকেটারের চেয়ে ভিন্ন রকম। আর সেই কথা প্রকাশ্যে আনলেন মোহাম্মদ কাইফ। তিনি সংবাদমাধ্যমে এ দিন জানান, আমি শিমরন হেটমায়ারকে কলকাতার বিরুদ্ধে তাঁর পরিকল্পনা জানতে চেয়েছিলাম। জিজ্ঞাসা করেছিলাম, মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তীকে তিনি কিভাবে খেলতে চান? জবাবে সিমরান হেটমায়ার নাকি বলেছিলেন, “খেলার আগে পরিকল্পনা করার সময় নেই! আমি এখন বার্গার আর পিৎজা খাবো।”

মোহাম্মদ কাইফ তার এই অভিজ্ঞতা সকলের সামনে শেয়ার করতে ভুল করেননি। তিনি বলেন, সিমরন হেটমায়ারকে প্রশ্ন করা আমার জীবনের সবচেয়ে বড় অভিজ্ঞতা গুলির মধ্যে একটি। কলকাতার বিরুদ্ধে সেই হেটমায়ারই কি বিধ্বংসী না খেললেন। সত্যিই অকল্পনীয়। আপনাদের জানিয়ে রাখি, চলতি মরশুমে নিজেদের অন্যরূপে উপস্থাপন করেছে রাজস্থান রয়্যালস। গতকাল গুজরাটের বিরুদ্ধে পরাজিত হলেও পাঁচটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচে জয়লাভ করেছে রাজস্থান। ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্টস টেবিলে তৃতীয় স্থানে রয়েছে তারা।

Advertisement

#Trending

More in Cric Gossip