Connect with us

Cricket News

Yuzvendra Chahal: বেগুনি টুপি নয় বরং এই লক্ষ্যে খেলছি! জানালেন যুজবেন্দ্র চাহাল

Advertisement
Advertisement

চলতি আইপিএলের মেগা আসরে মোটের উপর এখনো পর্যন্ত দুর্দান্ত ফর্মে রয়েছে ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল। বলতে গেলে এক রকম আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা নিশ্চিত করে ফেলেছেন তিনি। এমনকি খুব শীঘ্রই ওডিআই ক্রিকেটে ভারতীয় জার্সি গায়ে চাপাতে চলেছেন যুজবেন্দ্র চাহাল। তবে চাহালের সামনে লক্ষ্য সম্পূর্ণ আলাদা। ওডিআই কিংবা টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা ভাবছেন না তিনি। লক্ষ্য এখন ভারতীয় দলের হয়ে টেস্ট জার্সি গায়ে তোলা।

Advertisement

এমনই ইচ্ছার কথা জানিয়েছেন যুজবেন্দ্র চাহাল নিজেই। “সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে চাহাল বলেন, প্রত্যেক ক্রিকেটারের স্বপ্ন থাকে দেশের জার্সিতে টেস্ট খেলার। সেই লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছি। টি-টোয়েন্টি এবং ওডিআই ক্রিকেটের সাথে অবশ্যই টেস্ট ক্রিকেটের দিকে আমার অগ্রাধিকার থাকবে বেশি। প্রত্যেক ক্রিকেটারের জন্য এটা বলা অত্যন্ত গৌরবের যে, ‘আমি টেস্ট ক্রিকেটার’।”

যুজবেন্দ্র চাহাল এই প্রসঙ্গে আরও উল্লেখ করেছেন, “শেষ ১০টি রঞ্জি ম্যাচে আমি ৫০ উইকেট দখল করেছি। তাই ভারতীয় দলের হয়ে সাদা জার্সি গায়ে জড়ানোর স্বপ্ন রয়েছে আমার।” আপনাদের জানিয়ে রাখি, ২০১৮ সাল থেকে যুজবেন্দ্র চাহাল একটিও প্রথম শ্রেণীর ম্যাচ খেলেননি।

চলতি আইপিএলে দূর্দন্ত ছন্দে রয়েছেন তিনি। পার্পেল ক্যাপের লড়াইয়ে এখনো শীর্ষস্থান দখল করে রেখেছেন চাহাল। আইপিএলে এখনো পর্যন্ত ১৩ ইনিংসে ৫২ ওভার বোলিং করে ২৪ উইকেট দখল করেছেন যুজবেন্দ্র চাহাল। তাছাড়া প্রতিটা ম্যাচে উইকেট এসেছে চতুর চাহালের বোলিংয়ে।

Advertisement

#Trending

More in Cricket News