Connect with us

Cricket News

IPL 2022: ধোনি কিংবা জাদেজা নয় বরং এই ক্রিকেটারকে নেতা করা উচিত ছিল চেন্নাইয়ের! জানালেন রবি শাস্ত্রী

Advertisement
Advertisement

আইপিএল ২০২২-এ পরপর চারটি ম্যাচে পরাজিত হয়ে ক্রিকেটের ইতিহাসে লজ্জাজনক রেকর্ড গড়েছে চারবারের শিরোপা জয়ী দল চেন্নাই সুপার কিংস। যদিও এই তালিকায় শুধুমাত্র চেন্নাই সুপার কিংস নয়, বরং পাঁচবারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সও টানা চার ম্যাচে ব্যর্থ হয়েছে। বর্তমানে এই দুটি দল পয়েন্টস টেবিলে নবম এবং দশম স্থানে অবস্থান করছে। প্লে-অফে উঠতে গেলে বাকি ১০টি ম্যাচে অপরাজেয় থাকতে হবে দুটি ফ্র্যাঞ্চাইজিকে। চলতি বছর আইপিএলের মেগা আসরে চেন্নাই সুপার কিংসের এমন করুণ দশার জন্য টিম ম্যানেজমেন্টকে দায়ী করছেন ভারতের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী।

Advertisement

আইপিএলের মেগা আসর শুরু হওয়ার দু’দিন পূর্বে চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তার স্থানে হলুদ বাহিনীর নেতৃত্ব পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। তবে নেতা হিসেবে ফ্লপ খেয়েছেন জাদেজা। নেতৃত্বের সাথে সাথে ব্যাট হাতেও চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন জাদেজা। আর এর পরেই চেন্নাই শিবিরের ম্যানেজমেন্ট টিমের দিকে আঙুল তুলেছেন রবি শাস্ত্রী।

তিনি সরাসরি বলেন,”চেন্নাই সুপার কিংসের সবচেয়ে বড় ভুল রবীন্দ্র জাদেজাকে অধিনায়ক হিসেবে দায়িত্ব দেওয়া। এর ফলে নেতা হিসেবে ব্যর্থ তো হয়েছে ব্যাটসম্যান হিসেবে চরম ফ্লপ রবীন্দ্র জাদেজা।” তিনি আরো যুক্ত করেন,”মহেন্দ্র সিং ধোনির পরবর্তী সময়ে চেন্নাই সুপার কিংসের দায়িত্ব নিতে পারতেন ফাফ দু প্লেসিস। যাকে মেগা নিলাম থেকে কেনার কোনো আগ্রহই দেখায়নি চেন্নাই সুপার কিংস। আজ ব্যাঙ্গালোর শিবিরের উত্থানের প্রধান কারণ হলো ডুপ্লেসিস। ব্যাটের সাথে সাথে নেতৃত্ব দিয়ে একের পর এক ম্যাচে ব্যাঙ্গালোরকে জয় এনে দিয়েছেন ডুপ্লেসিস। চেন্নাইয়ের ভুল সিদ্ধান্তে আজ গ্রুপ পর্যায়ে পতন হয়েছে চেন্নাইয়ের।

Advertisement

#Trending

More in Cricket News