Connect with us

Cricket News

MS Dhoni: এখনই অবসর নয়, ২০২৩ আইপিএল খেলার স্পষ্ট ইঙ্গিত দিলেন মহেন্দ্র সিং ধোনি!!

Advertisement
Advertisement

দীর্ঘ কয়েক বছর ধরে লাগাতার এটাই মনে হচ্ছে যে এটাই হয়তো মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বারবার ক্রিকেটের মহারণে প্রত্যাবর্তন করেছেন ভারতের সর্বকালের সেরা অধিনায়ক ধোনি। চলতি আইপিএল শুরু হওয়ার পূর্বেও ঠিক একই রকম জল্পনা উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। মনে করা হচ্ছিল, আইপিএলের মেগা নিলামে অংশগ্রহণ করবেন না মহেন্দ্র সিং ধোনি। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে চেন্নাইয়ের ডাকে ফের চ্যাম্পিয়ন দলে যুক্ত হন মহেন্দ্র সিং ধোনি।

Advertisement

তবে আইপিএল শুরু হওয়ার পূর্বে দলের নেতৃত্ব ছাড়েন তিনি। তার স্থানে হলুদ বাহিনীর নতুন নেতা হন রবীন্দ্র জাদেজা। তবে জাদেজার ব্যর্থতায় ফের দলের ব্যাটন নিজের কাঁধে তুলে নেন মহেন্দ্র সিং ধোনি। চলতি আইপিএলে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে গতকাল রাজস্থানের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছে চেন্নাই সুপার কিংস। যদি আগামী বছর মহেন্দ্র সিং ধোনি আইপিএল না খেলার সিদ্ধান্ত নেন তবে গতকালই শেষবারের মতো মহেন্দ্র সিং ধোনিকে গ্লাভস হাতে দলের নেতৃত্ব দিতে দেখেছে ক্রিকেটপ্রেমীরা।

জল্পনা এখন মহেন্দ্র সিং ধোনি ২০২৩ আইপিএলে খেলবেন কিনা? গতকাল টস করতে নেমে যার স্পষ্ট জবাব দিয়েছেন তিনিই। টসে জিতে ধারাভাষ্যকারের সাথে কথা বলতে গিয়ে তিনি জানান,”ঘরের মাঠে চেন্নাইয়ে খেলেই অবসর নিতে চান। তা না হলে সমর্থকদের সঙ্গে অন্যায় করা হবে। তাছাড়া আশা করি পরের বছর সব মাঠে ঘুরে ঘুরে খেলার সম্ভাবনা থাকবে। সুতরাং, সব জায়গায় খেলে ধন্যবাদ জানানো যাবে। এটাই আমার শেষ বছর হবে কিনা, সেটা অনুমান করা কঠিন। তবে পরের বছরে ফিরে আসার জন্য কঠোর প্রয়াস চালাব।”


প্রত্যাশার বাইরে মহেন্দ্র সিং ধোনির মুখ থেকে এমন আশার বাণী শুনে উচ্ছ্বসিত হয়েছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। প্রিয় অধিনায়ককে আরও একটি আসরে দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে এর থেকে সুখের খবর আর কিছু হতেই পারেনা মহেন্দ্র সিং ধোনির সমর্থকদের কাছে।

Advertisement

#Trending

More in Cricket News