Connect with us

Cricket News

Indian cricket team: উমরান মালিককে আগলে রাখা হোক, সৌরভ গাঙ্গুলীর কাছে আবেদন করলেন পারভেজ রসুল

Advertisement
Advertisement

নিজের সামনে বেড়ে উঠতে দেখেছেন উমরান মালিককে। তাই তার প্রতি আলাদা টান রয়েছে পারভেজ রসুলের। ভাইয়ের মত মনে করেন উমরান মালিককে। তাই সঠিক পথের দিশা দেখাতে আগে থেকেই সৌরভ গাঙ্গুলীর কাছে অনুরোধ করে বসলেন তিনি। চলমান রত ঢাকা প্রিমিয়ার লিগ থেকে সরাসরি বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর কাছে ফোন করেন তিনি। দীর্ঘসময় সৌরভ গাঙ্গুলীর সাথে কথাও বলেন। তিনি জানান, বর্তমানে ছেলেটি ২২ গজের মহারণে দুর্দান্ত ফর্মে রয়েছে। এখন শুধুমাত্র সঠিক দিশার প্রয়োজন।

তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশাপাশি সৌরভ গাঙ্গুলীর কাছে অনুরোধ করেছেন, খুব শীঘ্রই ভারতীয় জার্সিতে অভিষেক করানো হোক তরুণ ক্রিকেটার উমরান মালিককে। তার মতে, চূড়ান্ত ফর্মে রয়েছেন উমরান মালিক। মনবল নষ্ট হওয়ার আগে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটের পাশাপাশি দীর্ঘ ফরম্যাটেও অভিষেক ঘটানো হোক তাকে। ভবিষ্যতে ভারতীয় ক্রিকেটের জন্য অনেক কিছু দিতে পারেন এই তরুণ ক্রিকেটার বলে মনে করছেন পারভেজ রসুল।

আপনাদের জানিয়ে রাখি, ইতিপূর্বে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে একই আর্জি জানিয়ে ছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার। তিনি এও বলেছিলেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মাটিতে অভিষেক হোক তরুণ এই ক্রিকেটারের। অস্ট্রেলিয়ার মাটিতে জোরে বোলার সর্বদা কার্যকারী হয়। তাই বিশ্বকাপে ম্যাজিক ফিগারটি ভারতের জন্য উমরান মালিক এনে দিতে পারেন।

চলমান রত আইপিএলের মেগা আসরে দুর্দান্ত ফর্মে রয়েছে জম্মু-কাশ্মীরের এই পেস বোলার। বিগত ম্যাচে ১৫৭ কিলোমিটার গতিতে বোলিং করে রীতিমতো অবাক করেছেন সবাইকে। তাছাড়া আইপিএলের চলতি আসরে বল হাতে পরপর দুটি রেকর্ড নিজের নামে করেছেন মালিক। তাই আন্তর্জাতিক ক্রিকেটে তার অভিষেক শুধু সময়ের অপেক্ষা বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

#Trending

More in Cricket News