Connect with us

Cricket News

RCB Vs PBKS: আজ জিতলেই প্লে-অফ নিশ্চিত, ইডেন গার্ডেন্স অপেক্ষা করছে বিরাট কোহলির জন্য

Advertisement
Advertisement

আইপিএলের আজ গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২২ গজের লড়াইয়ে নামতে চলেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে জয় নিশ্চিত করতে পারলেই চলতি আইপিএলে প্লে অফ নিশ্চিত করে ফেলবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। যদিও প্লে-অফ নিশ্চিত করার জন্য হাতে এখনও একটি বিকল্প থাকবে তাদের। তবে লক্ষ্য এখন সেরা দুইয়ে প্রবেশ! আর তার কারণে আজকের ম্যাচ কোহলিদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Advertisement

আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে বিরাট কোহলির ব্যাট থেকে লম্বা ইনিংস আসবে বলে মনে করছেন অধিনায়ক ডুপ্লেসিস। চলতি আইপিএলে বিরাট কোহলির পারফরম্যান্স রীতিমতো হতাশাজনক। আর সেই কথা ইতিমধ্যে ফুটে উঠেছে ডু প্লেসিসের কন্ঠে। তবে কোহলিকে বাদ দিয়ে ফাফ ডু প্লেসিস, গ্লেন ম্যাক্সওয়েল এবং ফিনিশার হিসেবে দীনেশ কার্তিক দুর্দান্ত ছন্দে রয়েছেন। তাছাড়া বল হাতে ধারাবাহিক উইকেট তুলে নিচ্ছেন শ্রীলঙ্কান ক্রিকেটার ওয়ানিন্দু হাসারাঙ্গা। ২১ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারির তালিকায় দু’নম্বরে রয়েছেন শ্রীলঙ্কার স্পিনার।

বর্তমানে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ৭ ম্যাচ জিতে ১৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে দাঁড়িয়ে রয়েছে। আজকের ম্যাচে পাঞ্জাবের বিরুদ্ধে মূল্যবান দুই অংক সংগ্রহ করতে পারলেই ১৬ পয়েন্টের সাথে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে পৌঁছে যাবে তারা। সুতরাং প্লে অফের লড়াইয়ে এক ধাক্কায় বেশ কিছুটা ওপরে উঠে আসবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। যদি গ্রুপ পর্যায়ের খেলা শেষে পয়েন্ট টেবিলের তৃতীয় চতুর্থ স্থানে নিজেদের যাত্রা শেষ করে ব্যাঙ্গালোর সে ক্ষেত্রে প্লে অফের দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলির প্রিয় স্টেডিয়াম ইডেন গার্ডেন্সে ফাইনালে যাওয়ার লড়াই করবে ব্যাঙ্গালোর।

Advertisement

#Trending

More in Cricket News