Connect with us

Cricket News

Yuvraj Singh: প্লে-অফ এখন দুঃস্বপ্ন, এরই মধ্যে রোহিতকে নিয়ে বিরাট ভবিষ্যৎবাণী করলেন যুবরাজ সিং

Advertisement
Advertisement

চলমান রত আইপিএলের মেগা আসরে আনুষ্ঠানিকভাবে প্লে-অফের লড়াই থেকে অনেক আগেই ছিটকে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। বর্তমানে নিয়ম রক্ষার্থে বাকি থাকা ম্যাচগুলো খেলছে মুম্বাই। চলতি আইপিএলে টানা আট ম্যাচে হেরে আইপিএলের ইতিহাসে সবচেয়ে লজ্জাজনক রেকর্ড গড়েছে পাঁচবারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স। তবে এখানেই শেষ নয়, ব্যাট হাতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। এখনও পর্যন্ত ১১ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ২০০ রান। রোহিতের গড় ১৮, স্ট্রাইক রেট ১২৫। নেই একটিও অর্ধ-শতক।

Advertisement

সামনে আর তিনটি ম্যাচে ব্যাটিং করার সুযোগ পাবেন রোহিত শর্মা। যদিও সেই তিনটি ম্যাচ কোন রকম ভাবে গুরুত্বপূর্ণ নয় মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে। কারণ টানা তিনটি ম্যাচে জয়লাভ করলেও কোনো সমীকরণে প্লে-অফে পৌঁছাতে পারবে না মুম্বাই। দলের ব্যর্থতার সাথে সাথে রোহিত শর্মার ব্যর্থ ইনিংস রীতিমতো প্রশ্ন তুলছে ক্রিকেটপ্রেমীদের মনে। ভারতীয় দলের অধিনায়কের এমন করুণ অবস্থা মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। শুধু এখানেই শেষ নয়, ব্যাট হাতে চলতি আইপিএলে পুরোপুরি ব্যর্থ হয়েছেন ভারতের রান মেশিন বিরাট কোহলি। তার অবস্থা অবশ্য আরও শোচনীয়। তিন ম্যাচে গোল্ডেন ডাক পেয়ে আইপিএলে লজ্জার রেকর্ড গড়েছেন তিনি।

এরইমধ্যে ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংয়ের একটি টুইট বার্তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি অবশ্য আইপিএলে রোহিত শর্মার ব্যর্থ পারফরম্যান্সে দৃষ্টি নিক্ষেপ করতে চান না। তিনি রোহিত শর্মার উদ্দেশ্যে লিখেছেন,”হিটম্যান দুর্ভাগ্যের মধ্যে দিয়ে যাচ্ছে। তবে বড় কিছু আসতে চলেছে। নিজেকে ঠিক রেখ রোহিত।”

আপনাদের জানিয়ে রাখি, আইপিএলে বিগত ১৪ মরশুমে এমন হতাশাজনক পারফরম্যান্স করেননি বিরাট কোহলি কিংবা রোহিত শর্মা। বিগত কয়েক মাসে এই দুই ক্রিকেটারের জীবনে ঘটেছে আমূল পরিবর্তন। সম্ভবত তারই প্রতিফলন ঘটেছে আইপিএলের মেগা আসরে।

Advertisement

#Trending

More in Cricket News