Connect with us

Cricket News

IPL 2022: আর দলে জায়গা পাবেন না পোলার্ড! বলেই দিলেন আকাশ চোপড়া

Advertisement
Advertisement

মুম্বাই ইন্ডিয়ান্সের রিটার্ন ক্রিকেটার কায়রন পোলার্ডের দুর্ভোগ রীতিমতো দুশ্চিন্তায় ফেলেছে চ্যাম্পিয়ন দলকে। একের পর এক ম্যাচে ব্যর্থ পারফরম্যান্স মুম্বাইকে ব্যাকফুটে ফেলে দিয়েছে। চলমান রত আইপিএলে ১০ ম্যাচে মাত্র ১২৯ রান সংগ্রহ করেছেন পোলার্ড। অর্থাৎ ১২.৯ ঘরে রান করেছেন কায়রণ পোলার্ড। তাই স্বাভাবিকভাবে আসন্ন ম্যাচগুলোতে কায়রন পোলার্ডের অস্তিত্ব নিয়ে ইতিমধ্যে একাধিক প্রশ্ন উঠেছে।

Advertisement

ইতিমধ্যে ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া ইউটিউবের এক আলোচনায় বলেই দিয়েছেন, “চলতি আইপিএলে আর সুযোগ পাবেন না কায়রন পোলার্ড। দুর্দান্ত ফর্মে থাকা ব্রেভিস দলের বাইরে বসে আছেন এবং টিম ডেভিড দুর্দান্ত পারফরম্যান্স করছেন। তাই মুম্বাইয়ের নির্ভরযোগ্য ব্যাটসম্যান আগামী ম্যাচে সেরা একাদশ থেকে বাদ পড়তে পারেন।”

আইপিএল শুরু থেকে একের পর এক ম্যাচে হেরে দিশেহারা হয়ে পড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। টানা আট ম্যাচে পরাজিত হওয়ার পর নবম ম্যাচে গিয়ে নিজেদের প্রথম জয়ের মুখ দেখেছে মুম্বাই। বর্তমানে পয়েন্ট টেবিলের একদম নিচে অবস্থান করছে আইপিএলের চ্যাম্পিয়ন দল। গতকাল সম্মান রক্ষার লড়াইয়ে শক্তিশালী গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মাঠে নেমেছিল মুম্বাই ইন্ডিয়ান্স।

গুজরাটের বিরুদ্ধে ৫ রানের ব্যবধানে জয়লাভ করলেও দলের দুঃসময়ে অভিজ্ঞ ক্রিকেটার কায়রন পোলার্ড ১৪ বল মোকাবেলা করে ৪ রানের ইনিংস খেলেন। গুজরাটের বিরুদ্ধে ২৮.২৭ স্ট্রাইক রেটে ব্যাটিং করে আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড গড়েছেন তিনি। ইতিমধ্যে বিষয়টি নিয়ে একাধিক মাধ্যমে জমকালো সমালোচনা করা শুরু করেছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News