Connect with us

Cricket News

IPL 2022: IPL-এ লজ্জার ইতিহাস গড়লো পাঞ্জাব কিংস!!

Advertisement
Advertisement

ঝাঁ-চকচকে একাধিক রেকর্ডের মধ্যে লজ্জার রেকর্ড গড়লো পাঞ্জাব কিংস। দিল্লির বিরুদ্ধে ভেঙে পড়ল পাঞ্জাবের ব্যাটিং অর্ডার। নির্ধারিত ওভারের পুরোটাই খেলেও ১১৫ রানে অলআউট হলো পাঞ্জাব কিংস। যেটি চলতি আইপিএলে সর্বনিম্ন স্কোর। হ্যাঁ, গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে মাঠে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। আর সেখানে দিল্লির সম্মুখে লজ্জার ইতিহাস গড়েছে মায়ানক আগারওয়ালের পাঞ্জাব। আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে ২০০+ রান তাড়া করে ম্যাচ জিতেছে পাঞ্জাব। আবার সবচেয়ে কম রান করে লজ্জার রেকর্ড গড়েছে তারাই।

Advertisement

গতকাল মাথায় পাহাড় প্রমাণ চাপ নিয়ে ২২ গজের মহরণে খেলতে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। তাদের ২ তারকা বিদেশি মিচেল মার্শ এবং টিম সেফার্ট করোনায় আক্রান্ত। চোটের জন্য দলে নেই এনরিখ নরকিয়াও। দলের প্রধান তিন বিদেশী কে হারিয়েও পাঞ্জাবকে ধুলিস্যাৎ করেছে তারা। ৪ জন বিদেশী বিকল্প নেওয়ার অনুমতি থাকলেও তিন বিদেশিকে নিয়ে খেলতে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। সকলেই এদিন কিছুটা ব্যাকফুটেই রেখেছিল দিল্লিকে। কিন্তু হল পুরো উল্টোটাই। দিল্লির দাপটে একেবারে গুটিয়ে গেল পঞ্জাব কিংস।

দিল্লি ক্যাপিটালসের বিধ্বংসী বোলিংয়ের সামনে নির্ধারিত কুড়ি ওভার ব্যাটিং করলেও পাঞ্জাব কিংস মাত্র ১১৫ রান করতে সক্ষম হয়। তার ওপর শেষ বলে সবকটি উইকেট হারিয়ে বসে তারা। দলের হয়ে সর্বোচ্চ জিতেষ শর্মা ৩২ রানের ইনিংস খেলেন। ১১৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে আরো একটি অবিস্মরণীয় রেকর্ড গড়েছে দিল্লি ক্যাপিটালস। চলতি আইপিএলে এখনো পর্যন্ত পাওয়ার প্লেতে সর্বোচ্চ রান সংগ্রহ করেছে তারা। পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নারের বিধ্বংসী ব্যাটিং প্রথম পাওয়ার প্লেতে ৮১ রান সংগ্রহ করে দিল্লি ক্যাপিটালস। পাঞ্জাবের বিরুদ্ধে ৯ উইকেট হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ঋষভ পন্থের দিল্লি।

Advertisement

#Trending

More in Cricket News