Connect with us

Cricket News

IPL 2022: পাঞ্জাব কিংসের সম্ভাব্য অধিনায়ক শিখর ধাওয়ান! বড় ইঙ্গিত অনিল কুম্বলের

Advertisement
Advertisement

মেগা নিলামের আগে পাঞ্জাব কিংস তাদের অধিনায়ক কে এল রাহুলকে ছেড়ে দিয়েছিল। কে এল রাহুলের মত ধারাবাহিক ক্রিকেটারকে হারানোর পর পাঞ্জাব কিংসের জৌলুস যে অনেকটাই কমেছিল তা বলার ইয়াত্তা রাখে না। তবে গত শনি এবং রবিবার অনুষ্ঠিত হওয়া মেগা নিলামে বাজিমাত করেছে পাঞ্জাব কিংস। একের পর এক বিধ্বংসী ক্রিকেটার বিড করে দলে টেনেছে তারা। সেই সঙ্গে সম্ভাব্য অধিনায়কের দুশ্চিন্তাও দূর করেছে পাঞ্জাব কিংস।

মেগা নিলামে প্রায় ৭২ কোটি টাকা নিয়ে অংশগ্রহণ করেছিল পাঞ্জাব। যেখানে তাদের প্রথম লক্ষ্য ছিল দলের জন্য অভিজ্ঞ এবং ধারাবাহিক ক্রিকেটার কিনে নেওয়া। যার ওপর তারা দলের দায়িত্ব তুলে দিতে পারবে। মেগা নিলামের প্রথম থেকে সেই লক্ষ্যেই এগুতে দেখা গিয়েছিল পাঞ্জাব কিংসকে। মেগা নিলাম শেষে পাঞ্জাব কিংসের কর্মকর্তা অনিল কুম্বলে বিষয়টি নিয়ে খোলসা করেছেন।

তিনি সংবাদ মাধ্যমে জানান, শিখর ধাওয়ান তাদের শিবিরের সবচেয়ে অভিজ্ঞ এবং ধারাবাহিক ক্রিকেটার। তাকে বিড করতে পেরে তাদের দুশ্চিন্তা অনেকাংশে কমেছে। নিশ্চিন্তে তার ওপরে দলের নেতৃত্ব তুলে দেওয়া যেতে পারে। উল্লেখ্য, অনিল কুম্বলের এমন মন্তব্যের পর এটা স্পষ্ট হয়েছে যে, ভবিষ্যতে পাঞ্জাব কিংসের নেতা হিসেবে শিখর ধাওয়ানকে দেখা গেলে আশ্চর্য হওয়ার কিছু নেই।

পাঞ্জাব কিংসের পূর্ণাঙ্গ স্কোয়াড– শিখর ধাওয়ান, রাহুল চাহার, জনি বেয়ারস্টো, মায়াঙ্ক আগারওয়াল, লিয়াম লিভিংস্টোন, সন্দীপ শর্মা, কাগিসো রাবাডা, শাহরুখ খান, অর্শদীপ সিংহ, প্রভসিমরন সিংহ, হরপ্রীত ব্রার, জিতেশ শর্মা, ওডিয়েন স্মিথ, ঈশান পোড়েল, বৈভব অরোরা, রাজ অঙ্গদ বাওয়া, ঋষি ধবন, প্রেরক মাঁকড়, ঋত্বিক চট্টোপাধ্যায়, বলতেজ সিংহ, আনশ পটেল, নাথান এলিস, অথর্ব তাইডে, ভানুকা রাজাপক্ষ এবং বেনি হাওয়েল।

Advertisement

#Trending

More in Cricket News