Connect with us

Cric Gossip

IPL 2022: পরাজয়ের পর “থ্রি ইডিয়টসের” মত চলল র‍্যাগিং! কলকাতার অনুশীলন দেখে হেসে গড়াগড়ি খেলেন ক্রিকেটপ্রেমীরা, রইল ভিডিও

Advertisement
Advertisement

একসময় আমির খান অভিনীত “থ্রি ইডিয়টস” ছবিটি দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিল। সিনেমাটিতে আমির খান সহ প্রতিটি কলাকারের ভূমিকা ছিল চোখে পড়ার মতো। সিনেমাটিতে প্রধানত কলেজ জীবনে পদার্পণ এবং সিনিয়রদের কর্তৃক র‍্যাগিংয়ের কাহিনী ফুটিয়ে তোলা হয়েছিল। এবার সেই একই ধাঁচে র‍্যাগিংয়ের শিকার হলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। যদিও পুরো ঘটনাটি ছিল মজার ছলে। অনুশীলনের একঘেয়েমি দূর করতে অত্যাধুনিক পন্থা অবলম্বন করেছিলেন কলকাতার প্রধান কোচ ব্র্যান্ডন ম্যাককালাম।

Advertisement

কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে অনুশীলনের সেই হাস্যকর ভিডিও। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, পিচের শেষপ্রান্তে কেকেআরের মেন্টর ডেভিড হাসি-সহ তিনজন মাথা নীচু করে দাঁড়িয়ে আছেন। পাশে দাঁড়িয়ে রয়েছেন কলকাতা নাইট রাইডার্সের কোচ ব্র্যান্ডন ম্যাককালাম। আর বাকি ক্রিকেটাররা ফুটবল নিয়ে মাথা নিচু করে দাঁড়িয়ে থাকা নাইটদের তিন সদস্যের পশ্চাদেশ লক্ষ্য করে শর্ট নিচ্ছেন। সেই ভিডিও ধারণ করে প্রকাশিত করা হয়েছে নাইটের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে। সাথে ক্যাপশনে লেখা হয়েছে,”জাঁহাপনা তুসি গ্রেট হো…”।

 

View this post on Instagram

 

A post shared by Kolkata Knight Riders (@kkriders)


নাইটদের এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই রীতিমতো ভাইরাল হয়েছে। চলতি বছর শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে আইপিএল যাত্রার শুরুটা একেবারে মন্দ হয়নি কলকাতার। ইতিমধ্যে গ্রুপ পর্যায়ে ৫ ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয়লাভ করেছে কলকাতা নাইট রাইডার্স। তাই বর্তমানে কিছুটা হালকা ভাবে সময় কাটাচ্ছেন নাইটদের ক্রিকেটাররা। মহাকরণে আজ ২২ গজের লড়াইয়ে শক্তিশালী পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে চার ম্যাচে পরাজিত হওয়া মুম্বাই ইন্ডিয়ান্স।

Advertisement

#Trending

More in Cric Gossip