Connect with us

Cric Gossip

IPL 2022: হবু শশুর এবং বান্ধবীর সামনে “গোল্ডেন ডাক” পেলেন রাহুল! মিম ছড়ালো সোশ্যাল মিডিয়ায়

Advertisement
Advertisement

একেতো পরাজয়ের লজ্জা তার উপরে আবার “গোল্ডেন ডাক”! আইপিএলের ‘সুপার সানডে’-তে লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ছ’উইকেটে ১৬৫ রান তোলে রাজস্থান রয়্যালস। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টে়ডিয়ামে সেই রান তাড়া করতে নামেন রাহুল এবং কুইন্টন ডি’কক। কিন্তু লখনউয়ের ইনিংসের প্রথম বলেই আউট হয়ে যান রাহুল। ট্রেন্ট বোল্টের দক্ষতার কাছে স্রেফ বশ্যতা স্বীকার করতে বাধ্য হন লখনউ-এর অধিনায়ক কে এল রাহুল। অফস্টাম্পের বাইরে ফুল বল করেন নিউজিল্যান্ডের তারকা পেসার। শেষমুহূর্তে বল সুইং করে। তা সামলাতে পারেননি রাহুল। লেগসাইডে খেলার চেষ্টা করলেও ব্যাট এবং প্যাডের মধ্যে দিয়ে স্টাম্পে আছড়ে পড়ে বল।

Advertisement

এরপর সোশ্যাল মিডিয়ায় একাধিক মিম তৈরি করতে থাকেন ক্রিকেটপ্রেমীরা। গতকাল সুপার সানডের দ্বিতীয় ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে লখনউ-এর খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন কে এল রাহুলের হবু শ্বশুর সুনিল শেটি এবং বান্ধবী আথিয়া শেঠি। তাদের সামনে প্রথম বলে বোল্ড আউট হন কে এল রাহুল। আর এরপরেই ক্রিকেটপ্রেমীরা একের পর এক মিমে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করতে শুরু করেন।


রাহুল আউট হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা শুরু হয়। এক নেটিজেন বলেন, ‘আথিয়া এবং সুনীল শেট্টি – দু’জনেই রাহুলকে দেখতে এলেন। আর ভাই, শূন্য রানেই আউট হয়ে গেলেন।’ একইসুরে অপর এক নেটিজেন লেখেন, ‘আথিয়া শেট্টির সামনে মান-মর্যাদা ডুবিয়ে দিলেন। শ্বশুর সুনীল শেট্টি নতুন জামাই খুঁজতে বেরিয়ে গিয়েছেন।’ অপর একজন ছবি পোস্ট করে লেখেন, ‘আথিয়াকে সুুনীল শেট্টি বলছেন, এই তোমার বয়ফ্রেন্ড?’

গতকাল রোমাঞ্চকর ম্যাচে ১৬৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে মাত্র ৩ রানে পরাজিত হয় কে এল রাহুলের লখনউ সুপার জায়েন্টস। তবে ৫ ম্যাচে ৬ পয়েন্ট অর্জন করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে লখনউ। অন্যদিকে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করেছে রাজস্থান রয়্যালস।

Advertisement

#Trending

More in Cric Gossip