Cricket NewsIPL League

KKR Vs PBKS: রাহুল-মায়ানকের অনবদ্য জুটি! ছক্কা মেরে ম্যাচ জেতালেন শাহরুখ খান

বর্তমানে কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স একই পয়েন্ট নিয়ে অবস্থান করছে পয়েন্টস টেবিলের পাশাপাশি স্থানে। আজকের এই গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথমে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুল। কে এল রাহুলের আহবানে প্রথমে ব্যাটিং করতে নামে কলকাতা নাইট রাইডার্স।

মরণ-বাঁচনের শেষ লড়াইয়ে বাজিমাত করলো পাঞ্জাব কিংস। আজ পাঞ্জাব কিংসের কাছে এটাই ছিল শেষ সুযোগ। তাছাড়া কলকাতা নাইট রাইডার্সেরও আজকের ম্যাচ ছিল সামনে এগিয়ে যাওয়ার। বর্তমানে কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স একই পয়েন্ট নিয়ে অবস্থান করছে পয়েন্টস টেবিলের পাশাপাশি স্থানে। আজকের এই গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথমে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুল। কে এল রাহুলের আহবানে প্রথমে ব্যাটিং করতে নামে কলকাতা নাইট রাইডার্স।

ওপেনিং জুটিতে ভালো শুরু না হলেও ভেঙ্কটেশ আইয়ার এবং রাহুল ত্রিপাঠীর জুড়ীতে দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছে কলকাতা নাইট রাইডার্স। ভেঙ্কটেশ আইয়ার ৬৭ রানের অনবদ্য ইনিংস খেলেন। রাহুল ত্রিপাঠী খেলেন ৩৪ রানের অনবদ্য ইনিংস। এছাড়া নিতিশ রানা দলের খাতায় ৩১ টি মূল্যবান রান যুক্ত করেন। বরাবরের মতই আজকেও মুখ দেখাতে মাঠে নেমেছিল অধিনায়ক ইয়ন মরগান। রানের খাতা না খুলে দুটি বল মোকাবেলা করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। পাঞ্জাব কিংসের হয়ে বিধ্বংসী বল করেন আরশদীপ সিং। তিনি মূল্যবান তিনটি উইকেট দখল করেন। এছাড়া রবি বিষ্নুই দুটি মূল্যবান উইকেট তুলে নেন।

নির্ধারিত কুড়ি ওভার ব্যাটিং শেষে কলকাতা নাইট রাইডার্স ১৬৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ১৬৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ওপেনিং জুটিতে বিধ্বংসী ইনিংস খেলেন মায়ানক আগারওয়াল। মাত্র ২৭ বলে ৪০ রানের অনবদ্য ইনিংস খেলেন তিনি। অধিনায়ক কে এল রাহুল ৬৭ রানের ইনিংস খেলেন। শাহরুখ খানের নো বলে ২২ রানের ইনিংসের ওপর ভর করে ৫ উইকেটে ম্যাচ জিতে পাঞ্জাব কিংস। দলের হয়ে বরুণ চক্রবর্তী ব্যক্তিগত দুটি উইকেট দখল করেন। বর্তমানে পয়েন্টস টেবিলে কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স ১০ পয়েন্ট সংগ্রহ করে একই পর্যায়ে অবস্থান করছে।

Related Articles

Back to top button