Connect with us

Cric Gossip

IPL 2022: IPL-এ শেন ওয়ার্নকে বিশেষভাবে স্মরণ করতে চলেছে রাজস্থান!! থাকছে একাধিক কর্মকাণ্ড

Advertisement
Advertisement

অস্ট্রেলিয়ান কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যু ভুলতে পারেনি ক্রিকেট বিশ্ব। হঠাৎ নিজের বাসভবনে পৃথিবীকে চির বিদায় জানান কিংবদন্তি এই ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটে তার কৃতিত্ব চিরস্মরণীয় হয়ে রইবে আজীবন। প্রায় এক যুগের বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে রাজ করেছিলেন তিনি। তার মৃত্যুতে ইতিমধ্যে অস্ট্রেলিয়াতে একাধিক শোকসভার আয়োজন করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এবার ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে শেন ওয়ার্নের কৃতিত্ব উপস্থাপন করতে চলেছে রাজস্থান।

Advertisement

রাজস্থান তাদের প্রথম এবং একমাত্র শিরোপাজয়ী অধিনায়ক শেন ওয়ার্নের স্মৃতির উদ্দেশ্যে আগামীকাল মুম্বাইয়ের বিরুদ্ধে মাঠে নামার পূর্বে একাধিক স্মরণীয় কর্মকাণ্ডের আয়োজন করেছে। বৃহস্পতিবার রাজস্থানের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, “যে স্টেডিয়ামে ওয়ার্নের আইপিএলের ট্রফি হাতে উঠেছিল, সেখানেই তাঁকে শ্রদ্ধা জানানো হবে এবং তাঁর জীবনের কীর্তিগুলিকে উদযাপন করা হবে। এই অনুষ্ঠানে ওয়ার্নের প্রতি কোনও শোক প্রকাশ করা হবে না। বরং একজন বিখ্যাত, কিংবদন্তি মানুষের কীর্তিগুলিকে সম্মান জানানো হবে এবং ক্রিকেটে তিনি যে অবদান রেখে গিয়েছেন, সেগুলি ফিরে দেখা হবে।”

তাছাড়া রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে জানানো হয়েছে ঐদিন তাদের প্রাক্তন অধিনায়কের স্মরণে মাঠে সম্পূর্ণ আলাদা জার্সি পরে খেলবেন ক্রিকেটাররা। যে জার্সির জার্সির কলারে ‘এসডব্লিউ২৩’ লেখা থাকবে। যা শেন ওয়ার্নের নাম, পদবীর আদ্যক্ষর এবং তাঁর জার্সি নম্বর। তাছাড়া ডিওয়াই পাটিল স্টেডিয়ামের একটি গ্যালারিরকে ‘শেন ওয়ার্ন ট্রিবিউট গ্যালারি’ করা হয়েছে, যেখানে থাকা সমর্থকরা গিয়ে তাঁর প্রতি শ্রদ্ধা জানাতে পারবেন। তাছাড়া সেই সময় যেসব ক্রিকেটাররা তার অধীনে খেলেছিলেন তাদেরও মাঠে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়েছে। তারাও উক্ত অনুষ্ঠানে একাধিক স্মৃতি ক্রিকেটপ্রেমীদের উদ্দেশ্যে শেয়ার করবেন।

Advertisement

#Trending

More in Cric Gossip