IPL 2020

শুরুর আগেই বড় ধাক্কা রাজস্থান শিবিরে, দলে থাকবেন না এই দুই মহাতারকা

আজ আইপিএল এর চতুর্থ ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হতে চলেছে রাজস্থান রয়েলস। শুরুর ম্যাচে তারা পাবেনা জস বাটলার এবং বেন স্টোকসকে। জস বাটলার আরব আমিরশাহীতে পৌঁছে গেলেও এখনও তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। ফলে আজকের ম্যাচে তাকে ছাড়াই মাঠে নামতে হবে রাজস্থানকে।

অন্যদিকে বেন স্টোকস এখনও নিউজিল্যান্ডে নিজের পরিবারের সঙ্গে সময় সময় কাটাচ্ছেন। সদ্য সমাপ্ত ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া সিরিজেও খেলেননি স্টোকস। অন্যদিকে জস বাটলার ওই সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। দুটি টি টোয়েন্টি ম্যাচে 121 রান করেন এবং সিরিজ সেরাও নির্বাচিত হন। বর্তমানে টিটোয়েন্টি ক্রিকেটে অন্যতম সেরা ব্যাটম্যানের মধ্যে ধরা হয় তাকে। ব্যাট হাতে একাই বিপক্ষকে শেষ করে দিতে পারেন তিনি।

উইকেটের পিছনে গ্লাভস হাতেও তিনি অনবদ্য। চেন্নাই সুপার কিংসের মত কঠিন প্রতিপক্ষ যারা প্রথম ম্যাচ মুম্বাইয়ের বিরুদ্ধে জয় দিয়ে শুরু করেছে। এহেন প্রতিপক্ষের বিরুদ্ধে নিজেদের নির্ভরযোগ্য দুই খেলোয়াড়কে না পেয়ে রিতিমতোই হতাশ রাজস্থান শিবির। বাটলারের কোয়ারেন্টাইন ছয় দিন চলবে। তবে দ্বিতীয় ম্যাচে তাকে পাওয়া যাবে বলে জানিয়েছে রাজস্থান টিম ম্যানেজমেন্ট। বাটলারের অনুপস্থিতিতে সম্ভবত রবিন উথাপ্পা উইকেট কিপিংয়ের দায়িত্ব সামলাবেন। তবে বেন স্টোকস কবে দলে যোগ দেবেন তা নিয়ে কোনো খবর পাওয়া যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button