Connect with us

Cric Gossip

Eid Mubarak 2022: ২২ গজের লড়াইয়ে নামার আগে ঈদের আনন্দ ভাগ করে নিলেন রশিদ-সামিরা! রইল ভিডিও

Advertisement
Advertisement

চলতি আইপিএলে তুখোড় ফর্মে রয়েছে নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স। প্রথম দল হিসেবে ইতিমধ্যে প্লে-অফে কোয়ালিফাই করেছে নতুন এই ফ্র্যাঞ্চাইজিটি। নজরকাড়া পারফরম্যান্স সাথে অতীব আগ্রহ ক্রিকেটপ্রেমীদের আকৃষ্ট করেছে চলতি আইপিএল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ইতিমধ্যে নটি ম্যাচ খেলেছে দলটি। যার মধ্যে আট ম্যাচে জয় নিশ্চিত করে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে রয়েছে গুজরাট। আজ আরও দুই পয়েন্ট অর্জনের উদ্দেশ্যে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামবে দলটি।

Advertisement


আজ পবিত্র ঈদ উপলক্ষে খুশির মেজাজে দেখা গেল গুজরাট টাইটান্সের সহ-অধিনায়ক রশিদ খান সহ মোহাম্মদ সামিরা। ঈদের খুশির মুহূর্তের সেই ছবি শেয়ার করা হয়েছে গুজরাটের অফিসিয়াল ওয়েবসাইটে। ঈদের খুশির শেষে আজ প্লে অফের শীর্ষস্থানে জায়গা করে নিতে মাঠে নামবে গুজরাট।


আপনাদের জানিয়ে রাখি, নয় ম্যাচে ১৪ উইকেট নিয়ে ফর্মের তুঙ্গে আছেন সামি। তিনি টুইটারে লিখেছেন, “সবাইকে ঈদের শুভেচ্ছা।” অন্যদিকে গুজরাটের সহ-অধিনায়ক রশিদ খানও সবার উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। তিনি টুইটারে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “জৈব বলয় থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানালাম। আপনারা নিজেদের পরিবারের সঙ্গে এই খুশির মুহূর্ত ভাগ করে নিন। আমি আমার গুজরাত টাইটান্স পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত উপভোগ করছি। ঈশ্বর সবার মঙ্গল করুন।”

Advertisement

#Trending

More in Cric Gossip