Connect with us

Cricket News

IPL 2022: IPL ২০২২ শিরোপা জিতবে RCB! আশ্বাস দিলেন দীনেশ কার্তিক

Advertisement
Advertisement

চ্যাম্পিয়নের মুখে আশ্বাসের বাণী শ্রেয়। চলতি আইপিএলে অসাধারণ ফর্মে রয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের উইকেটরক্ষক-ব্যাটসম্যান দীনেশ কার্তিক। চলতি আইপিএলে এখনো পর্যন্ত সর্বাধিক স্ট্রাইক রেটে ব্যাটিং করছেন তিনি। বিগত ছয় ইনিংসে তার ব্যাটিং স্ট্রাইক রেট ২০৯। ফলস্বরূপ একের পর এক ম্যাচে জয় পেয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে পৌঁছে গেছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। তাই এবার শিরোপা জয়ের রঙিন স্বপ্ন দেখছেন ব্যাঙ্গালোরের সমর্থকরা।

Advertisement

এরইমধ্যে আশার বাণী শোনালেন ব্যাঙ্গালোরের উইকেটরক্ষক-ব্যাটসম্যান দীনেশ কার্তিক। গতকাল গ্রুপ পর্যায়ের গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী দিল্লির বিরুদ্ধে খেলতে নেমেছিল ব্যাঙ্গালোর। যেখানে ব্যাঙ্গালোরের এক মহিলা সমর্থক ব্যানার হাতে গ্যালারিতে বসে খেলা উপভোগ করছিলেন। তার হাতে এমনই একটি ব্যানার ছিল যা রীতিমতো দৃষ্টি আকর্ষন করেছে দীনেশ কার্তিকের। তিনি তার ব্যানারে লিখেছেন, “শুধুমাত্র ব্যাঙ্গালোরের খেলা দেখতে হাজার কিলোমিটার পথ গাড়ি চালিয়ে এসেছি। এবার শিরোপা আমরাই জিতবো।”

ব্যাঙ্গালোরের মহিলা সমর্থকের এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দীনেশ কার্তিক তার টুইটে সেই ছবির সাথে আরো একটি কথা উল্লেখ করে পোস্ট করেছেন। তিনি তার টুইটে লিখেছেন,”এবার আমাদের দল ভালো খেলছে। অবশ্যই আপনার স্বপ্ন পূরণ হবে খুব শীঘ্রই।”দীনেশ কার্তিকের এমন টুইট দেখতে না দেখতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিপূর্বে, ব্যাঙ্গালোর ২০১৬ সালে একবার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করলেও সানরাইজ হায়দ্রাবাদের কাছে পরাজিত হয়েছিল। তবে চলতি বছর ব্যাঙ্গালোরের অব্যাহত জয় কিছুটা আশা জাগিয়েছে ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

#Trending

More in Cricket News