IPL 2020

জয় দিয়ে আইপিএল অভিযান শুরু করল বিরাট কোহলির RCB

সোমবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) তাদের উদ্বোধনী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের (এসআরএইচ) বিপক্ষে দশ রানের জয়ের পেয়েছে। হায়দ্রাবাদের গান তাড়া করার সময় আরসিবির হয়ে তারকা ছিলেন যুজবেন্দ্র চাহাল, যিনি চার ওভারে তিন উইকেট শিকার করেছেন। সোমবারের ম্যাচে তার প্রর্দশন এতটাই গুরুত্বপূর্ণ যে এমনকি অধিনায়ক বিরাট কোহলি তার প্রদর্শনকে স্বাগত জানিয়েছেন। চাহাল জনি বেয়ারস্টো, মনীষ পান্ডে এবং বিজয় শঙ্করের গুরুত্বপূর্ণ উইকেট দখল করেন। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কোহলি বলেছেন, “যুজি এসেই আমাদের জন্য খেলা বদলে দিয়েছে”।

কোহলি আরও যোগ করেছেন, “আজ রাতেই তিনি দেখিয়েছেন যে আপনার দক্ষতা থাকলে আপনি যে কোনও পিচে সাফল্য অর্জন করতে পারেন এবং যেভাবে তিনি এসেছিলেন এবং যেভাবে আক্রমণাত্মক লাইনে বোলিং করেছেন তা আমার মতামত অনুসারে তিনিই সেই খেলাটি পরিবর্তন করেছেন।” কোহলি দেবদূত পাদিক্কালের প্রশংসাও করেছেন, যিনি প্রথম অর্ধশতক করেছেন। ব্যাট হাতে দুর্দান্ত প্রদর্শনও করেছেন অ্যারন ফিঞ্চ ও এবি ডি ভিলিয়ার্স। পুরো ম্যাচ জুড়ে তাঁর দল কীভাবে ইতিবাচক ছিল সে সম্পর্কেও ভারত অধিনায়ক কথা বলেছেন। বিরোধী অধিনায়ক ডেভিড ওয়ার্নার মনে করেছেন ম্যাচ চলাকালীন তাঁর দল ভাগ্যবান নয়। তিনি মিচেল মার্শের আঘাতের ইঙ্গিত করেছেন, যা তার দলের জন্য ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল।

ওয়ার্নারও অনুভব করেছেন যে চাহালের ফাইনাল ওভার ম্যাচের সিদ্ধান্ত টার্নিং পয়েন্ট। “সম্ভবত চাহালের শেষ ওভারটি সেখানে টার্নিং পয়েন্ট ছিল। আমাদেরকে ড্রয়িং বোর্ডে ফিরে যেতে হবে; আজ স্পষ্টতই যা ঘটেছে তা আমরা ঠিক করতে পারি না তবে আবুধাবিতে আমাদের পরবর্তী খেলার আগে আমাদের ফিরে যেতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে,” অস্ট্রেলিয়ান ওপেনার বলেছেন। আরসিবি পরের আইপিএল ম্যাচে ২৪ শে সেপ্টেম্বর কিংস ইলেভেন পাঞ্জাবের এবং সানরাইজার্স হায়দ্রাবাদ কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে ২৬ শে সেপ্টেম্বর। আজকের খেলায় শারজা তে রাজস্থান রয়্যালস মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button