Connect with us

Cricket News

MS Dhoni: পাক পেসারকে বিশেষ উপহার দিলেন মহেন্দ্র সিং ধোনি

Advertisement
Advertisement

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) সর্বদা তার কার্যকলাপের জন্য সংবাদ শিরোনামে থেকেছেন। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন দুই বছরেরও বেশি সময় হল, কিন্তু খবরের শিরোনামে শীর্ষে এখনো তিনিই বিরাজ করছেন। এর কারণ হিসেবে অবশ্য মহেন্দ্র সিং ধোনির উদারতা সামনে চলে আসে। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও নিয়মিতভাবে ভারতীয় প্রিমিয়ার লিগে খেলে চলেছেন কিংবদন্তি এই ক্রিকেটার। ২০২১ আইপিএলে নিজের দলকে চাম্পিয়ান করেছেন তিনি।

Advertisement

এবার অবশ্য সংবাদ শিরোনামে আসার কারণ একদমই ভিন্ন। পাকিস্তানের তরুণ পেসার হারিস রউফের (Haris Rauf) একটি টুইট বার্তা মহেন্দ্র সিং ধোনিকে আবার সংবাদ শিরোনামে ফিরিয়ে নিয়ে এসেছে। আসলে মহেন্দ্র সিং ধোনি তরুণ এই পাক পেসারকে তার স্বহস্তে স্বাক্ষরিত চেন্নাই সুপার কিংসের জার্সি উপহার দিয়েছেন। তারপরেই হারিস রউফ মহেন্দ্র সিং ধোনিকে ধন্যবাদ জানিয়ে একটি টুইট বার্তা লিখেছেন। সাথে মহেন্দ্র সিং ধোনির নিকট থেকে পাওয়া জীবনের সেরা উপহারটির ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া।

হারিস রউফ টুইটারে লিখেছেন- “লেজেন্ড এবং ক্যাপ্টেন কুল এমএস ধোনি আমাকে তার সুন্দর শার্ট উপহার দিয়ে সম্মানিত করেছেন। তিনি এখনও তার আচরণ এবং উদারতা দিয়ে মন জয় করে চলেছেন।” হারিস রউফ মহেন্দ্র সিং ধোনির স্বাক্ষরিত জার্সি তার নিকট পাঠানোর জন্য চেন্নাই সুপার কিংসের ম্যানেজার রাসেল রাধাকৃষ্ণনকেও ধন্যবাদ জানিয়েছেন। হারিস লিখেছেন, “আমাকে সমর্থন করার জন্য রাসেল রাধাকৃষ্ণনকেও ধন্যবাদ।”

Advertisement

#Trending

More in Cricket News