Cric GossipCricket NewsIndian Cricket TeamIPL League

Rishabh Pant: টসে হেরে বিরাট কোহলির সামনে কেঁদে ফেললেন ঋষভ পন্ত, ভাইরাল ভিডিও

ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। এর পরেই কেঁদে ফেলেন ঋষভ পন্ত। সম্প্রতি গোটা সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছে।

শুক্রবারের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস। চলতি আইপিএল মরশুমের এটি ৫৬ তম ম্যাচ ছিল। এই ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। এর পরেই কেঁদে ফেলেন ঋষভ পন্ত। সম্প্রতি গোটা সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছে।

শুক্রবারে মাঠে নেমে প্রথমেই টসে জিতে যান বিরাট কোহলির। টসে জিতে এদিনের ম্যাচে প্রথম বল করার সিদ্ধান্ত নেন বিরাট বাহিনী। বিরাট কোহলি টসে জেতার পরেই চুপ করে চোখে আঙ্গুল দিয়ে বাচ্চাদের মত বিরাট কোহলির সামনেই মাঠের মধ্যে কেঁদে ফেলেন তিনি। আসলে তিনি মজা করেই করেছিলেন এটা। তবে ঋষভ পন্তরা জানতেন এদিন টসে হেরে যাওয়া মানেই ম্যাচ হেরে যাওয়া। এই দৃশ্য সামনে আসার পর থেকেই ভাইরাল হয়ে গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটপ্রেমীদের মধ্যে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

শুক্রবার টসে হেরে দিল্লি ক্যাপিটালস ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান তুলেছিল। এরপর ১৬৫ রানের লক্ষ্যে ব্যাঙ্গালোর মাঠে নেমে জিতে যান এদিনের ম্যাচ। দিল্লি ও ব্যাঙ্গালোর কোন দলের অধিনায়কেরই এদিনের ম্যাচে পারফরম্যান্স তেমন দৃষ্টি আকর্ষক ছিল না। ৮ বলে ১০ রান করে আউট হয়েছিলেন দিল্লি অধিনায়ক। অন্যদিকে ব্যাঙ্গালোর অধিনায়ক ৮ বলে ৪ রান করে আউট হয়ে যান।

ম্যাচ শুরু হওয়ার আগে থেকেই দুই দলই জানতো এদিনের ম্যাচ রুদ্ধশ্বাস হতে চলেছে। এদিনের ম্যাচ হারার পরেও ১৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তালিকায় শীর্ষে থেকেই পরের পর্বে গেল দিল্লি। অন্যদিকে ম্যাচে জয়ের শিরোপা হাসিল করে ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তালিকায় দ্বিতীয় স্থান অধিকার করে পরের পর্বে উঠল ব্যাঙ্গালোর।

Related Articles

Back to top button