Connect with us

Cricket News

IPL 2021: ঋষভ পন্ত নাকি শ্রেয়াস আইয়ার? আইপিএলের শেষ অংশে কে পালন করবে অধিনায়কের দায়িত্ব

Advertisement
Advertisement

২০২১ সালে আইপিএল লিগের খেলাগুলি ভারতে শুরু করা হলেও একের পর এক ক্রিকেটাররা করোনা আক্রান্ত হতে থাকেন। তাই বাধ্য হয়ে খেলা বন্ধ করার সিদ্ধান্ত নিতে হয় ভারতীয় ক্রিকেট বোর্ডকে। কিন্তু সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে আগামী মাস থেকে সুদূর আরব আমিরাতে বসতে চলেছে আইপিএলের শেষ অংশের আসর। ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড খেলার ভেন্যু এবং সময়সূচী প্রণয়ন করেছে। আইপিএল শুরু হতে প্রায় মাসখানেক বাকি। কিন্তু এরই মধ্যে আরব আমিরাত পৌঁছে গেছে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের অধিকাংশ সদস্য। তারা সেখানে কোয়ারেন্টাইনে এর সময় উত্তীর্ণ করে ফেলেছে। খুব শিগগিরই অনুশীলনের জন্য মাঠে নামবেন তারা।

Advertisement

এদিকে দিল্লি ক্যাপিটালসের এক আধিকারিক জানিয়েছেন, আগামীকাল দিল্লি ক্যাপিটালসের অধিকাংশ ক্রিকেটার দুবাইয়ের উদ্দেশ্যে দিল্লি ছাড়বে। তিনি আরো জানান, চোট কাটিয়ে ইতিমধ্যে দলে ফিরেছেন শ্রেয়াস আইয়ার। তিনি এখন পুরোপুরি সুস্থ এবং আইপিএলের শেষ অংশে খেলবেন তিনি। এই ঘোষণার পরেই দোটানায় পড়েছে দিল্লি ক্যাপিটালস। আইপিএলের শেষ অংশে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসেবে কে দায়িত্ব পালন করবেন তা নিয়ে কিছু বলতে পারেননি দিল্লি ক্যাপিটালসের আধিকারিকরা। উল্লেখ্য, ২০১৮ সাল থেকে শ্রেয়াস আইয়ার দিল্লি ক্যাপিটালসের দায়িত্ব সামলে আসছেন।

ইতিমধ্যে তার নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস একবার ফাইনাল খেলেছে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। এদিকে তরুণ অধিনায়ক ঋষভ পন্তের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস এবারের আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে যাচ্ছে। বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে দিল্লি ক্যাপিটালস। ১২ পয়েন্ট সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস এবং রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের মতো দলকে পেছনে ফেলে প্রথমে অবস্থান তাদের। তাই আরব আমিরাতে দিল্লি ক্যাপিটালসের জন্য কার উপর অধিনায়কত্বের দায়িত্ব পড়বে সে বিষয়ে এখনো অন্ধকার থেকে গেছে।

Advertisement

#Trending

More in Cricket News