Cricket NewsIPL League

Suresh Raina: অফ ফর্মে সুরেশ রায়না! তার পরিবর্তে দলে আসুক এই নতুন প্লেয়ার, ব্যাখ্যা পোলকের

সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসের একজন অভিজ্ঞ ব্যাটার। অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়নাকে একটি মরসুমের জন্য মিঃ আইপিএল বলা হয়। বছরের পর বছর ধরে, তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। তিনি দলের অন্যতম কাণ্ডারী। রায়না আইপিএলে ৫০০০ এর বেশি রান করা কয়েকজন ব্যাটসম্যানের মধ্যে একজন।

Advertisement

ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংস এই মরশুমে প্রথম প্লে-অফে যোগ্যতা অর্জন করেছে। তবে দলের প্রথম একাদশে আসতে পারে পরিবর্তন। সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসের একজন অভিজ্ঞ ব্যাটার। অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়নাকে একটি মরসুমের জন্য মিঃ আইপিএল বলা হয়। বছরের পর বছর ধরে, তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। তিনি দলের অন্যতম কাণ্ডারী। রায়না আইপিএলে ৫০০০ এর বেশি রান করা কয়েকজন ব্যাটসম্যানের মধ্যে একজন।

Advertisement

এই মুহূর্তে সুরেশ রায়না নিজের ফর্মে নেই। পাঁচটি খেলার মধ্যে ৪, ১৭, ১১, ২ এবং ৩ রান করেছেন। এই মরশুমে শুরুর ম্যাচে অর্ধশত রান করেছিলেন রায়না। সোজা ভাষায় বলতে গেলে বর্তমানে তিনি একেবারে ‘আউট অফ ফর্ম’। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক শউন পোলক এই মরশুমে রায়নার পারফরম্যান্সের উপর গুরুত্ব আরোপ করেছেন। পোলকের মতে, সুরেশ রায়নার উপর বর্তমানে চেন্নাই সুপার কিংস খুব একটা বিশ্বাস রাখতে পারছেন না। কারণ হতে পারে তার বয়স। বর্তমানে সুরেশ রায়নার বয়স ৩৪।

Advertisement

পোলক মনে করেন যে প্রথম একাদশে রায়নার পরিবর্তে রবিন উথাপ্পার মত আরেকজন অভিজ্ঞ ব্যাটসম্যানকে আনা খারাপ ভাবনা নাও হতে পারে। পোলক বলেন, রাজস্থান রয়্যালস একটি অল-ক্যাশ চুক্তিতে সিএসকে-র সাথে উথাপ্পাকে কেনাবেচা করেছিল। যদিও সিএসকে এত সহজে নিজেদের দলে পরিবর্তন নাও আনতে পারে। তবে সেটি ব্যতিক্রম হতে পারে বলেই মনে করেন তিনি।

এখন পোলকের ভাবনা একটাই, আদেও সিএসকে রবিন উথাপ্পাকে তাদের দলে সুযোগ দেবে কিনা? তার মতে, সিএসকে এমন একটি দল যারা চট করে নিজেদের দলে বড় পরিবর্তন আনতে পছন্দ করেন না। এটি যত বেশি সময় ধরে চলবে, তত বেশি অনুভব করা যাবে তারা আসলে নকআউটের জন্য পরিবর্তন করতে পারবে না।

Related Articles

Back to top button