Connect with us

Cricket News

IPL 2022: জেতা ম্যাচ হাতছাড়া হতেই মেজাজ হারালেন রোহিত শর্মা! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Advertisement
Advertisement

আইপিএলের মেগা আসরে পরপর তিনটি ম্যাচে হেরে পয়েন্টস টেবিলে আইপিএলে সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের অবস্থান এখন নবম স্থানে। পাঁচবারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্সের করুন অবস্থা মেনে নিতে পারছেন না অধিনায়ক রোহিত শর্মা। তাই কলকাতার বিরুদ্ধে ম্যাচ হাতছাড়া হতেই মেজাজ হারালেন রোহিত শর্মা। সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন পূর্বে মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনিং ব্যাটসম্যান ঈশান কিশান শর্মার আসল স্বরূপ ব্যাখ্যা করেছিলেন। আর কলকাতার বিরুদ্ধে হেরে প্রমাণ দিলেন রোহিত শর্মা।

Advertisement

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে কলকাতার সেরা একাদশে যোগ দেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। বলের সাথে সাথে ব্যাট হাতেও বিধ্বংসী ব্যাটিং করেন কামিন্স। মূলত তার বিধ্বংসী পারফরমেন্সে হাতছাড়া হয় রোহিতদের। চলতি আইপিএলে সবচেয়ে দ্রুত অর্ধশত রানের ইনিংস খেলে তাক লাগিয়েছেন অস্ট্রেলিয়ান এই পেসার। শক্তিশালী মুম্বাইয়ের বিরুদ্ধে মাত্র ১৪ বলে নিজের অর্ধশত রান পূর্ণ করেন প্যাট কামিন্স। এছাড়া বল হাতে তুলে নেন ২টি মূল্যবান উইকেট।

গতকাল গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে মুম্বাই ইন্ডিয়ান্সকে ব্যাটিং করার আহ্বান জানান কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ার। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে মুম্বাই ইন্ডিয়ান্স ৪ উইকেট হারিয়ে ১৬১ রান সংগ্রহ করে। ১৬২ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে নাইটদের টপ অর্ডার এবং মিডল অর্ডারের ব্যাটসম্যানরা পুরোপুরিভাবে ব্যর্থতার পরিচয় দেন। দলের হয়ে ওপেনিং ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। তিনি ৪১ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেন। এছাড়া প্যাট কামিন্স মাত্র ১৫ বল মোকাবেলা করে চারটি চার এবং ছটি ছক্কার মাধ্যমে ৩৭৩ স্ট্রাইক রেটে ৫৬ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন। মূলত তাঁর ইনিংসে ভর করে ৫ উইকেটে ম্যাচ জেতে কলকাতা।


আর এরপর পুরস্কার বিতরণী মঞ্চে নিজের মেজাজ হারিয়ে ফেলেন রোহিত শর্মা। সেখানে উপস্থাপকের প্রশ্নের উত্তর দিতে গিয়েই বিরক্তি প্রকাশ পাচ্ছিল তাঁর বডি ল্যাঙ্গুয়েজে। একবার তিনি বলে উঠলেন, ”আওয়াজ বাড়াও”, অর্থাৎ যাতে তিনি পরিষ্কার উপস্থাপকের প্রশ্ন বুঝতে পারেন। আরেকবার উপস্থাপক তাঁকে মনে করিয়ে দিতে চেয়েছিলেন যে কীভাবে এর আগেও মরশুমের শুরুতে হেরে গিয়েও পরে ঘুরে দাঁড়িয়েছে মুম্বই। কিন্তু সেখানেও সেই উপস্থাপককে থামিয়ে দেন রোহিত। রোহিতের এমন আচরণের ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

#Trending

More in Cricket News