Connect with us

Cricket News

Ishaan Kishan: ‘তোর পিছনে আমি আছি, নিজের স্বাভাবিক খেলা খেল’, ঈশান কিশানকে বললেন রোহিত শর্মা

Advertisement
Advertisement

ভারতীয় প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়ার প্রশ্নের জবাবে এমনই কথা বললেন ঈশান কিশান। আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে ঈশান কিষান কে একটি প্রশ্ন করেন। তিনি বলেন, রোহিত শর্মা ম্যাচে তোমাকে কেমন সাপোর্ট দেয়? উত্তরে ঈশান কিশান বলেন, রোহিত শর্মা আমাকে আমার স্বাভাবিক খেলা করার অনুমতি দিয়েছেন। আমার উপর কোন ধরনের বাধ্যবাধকতার শিকল পরাননি রোহিত ভাই। তিনি আমাকে বলেন, তুই তোর স্বাভাবিক খেলা খেলে আসবি। টিম সিলেক্টরদের আমি সামলে নেব।

তিনি আমাকে বলেন, ওভারের প্রথম বলে ওভার বাউন্ডারি হয়েছে বলে বাকি বল গুলোতে সিঙ্গেল নিয়ে কাটানোর প্রয়োজন নেই। তুই তোর ইচ্ছা অনুযায়ী খেলে চলে আসবি। বাকিটা আমি বুঝে নেবো। রোহিত শর্মা দলে আমাকে এমনভাবেই সাপোর্ট করেন যে আমি বুঝতেই পারিনা আমি কারোর অধীনে খেলছি। উল্লেখ্য, ২০২০ সালে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্সে জায়গা পান ঈশান কিশান। তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে নজর কেড়েছেন ক্রিকেটমহলের।

উল্লেখ্য, ২০২০ সালের সবচেয়ে বেশি সংখ্যক ছয় মারার রেকর্ড ছিল ঈশান কিশানের মাথায়। তিনি ওই এডিসনে ৩০টি ওভার বাউন্ডারি হাঁকিয়েছিলেন। তাছাড়া ওই বছর ঈশান কিশান ব্যক্তিগত ৫১৬ রান করেন। যেটি প্রথমবার আইপিএলের সুযোগ পাওয়া ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি। ঈশান কিশান ভারতীয় দলের অংশ হয়ে শ্রীলঙ্কা সফর করেছেন কিছুদিন আগেই। ভারতীয় যিনি আর ক্রিকেট দলের অংশ হিসেবে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন শ্রীলংকার বিরুদ্ধে। সঞ্জু স্যামসনের মত ক্রিকেটার থাকতেও উইকেটরক্ষকের দায়িত্ব পালন করেছিলেন ঈশান কিশান। উল্লেখ্য, ২০২১ সালের আইপিএলের পরবর্তী অংশে অংশগ্রহণ করবেন ঈশান কিশান। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, যদি আইপিএল এর শেষ অংশে ইশান কিশানের পারফরম্যান্স চোখে পরার মতো হয় তাহলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের অংশ হতে পারেন তিনি।

Advertisement

#Trending

More in Cricket News