Connect with us

Cricket News

IPL 2022: অধিনায়ক হিসেবে নন বরং ভালো দল পেয়ে শিরোপা জিতেছিলেন রোহিত! দাবি ক্রিকেটপ্রেমীদের

Advertisement
Advertisement

আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স এর করুণ পরিণতি এখন জনসমক্ষে। একের পর এক আটটি ম্যাচে হেরে আইপিএলের প্রথম দল হিসেবে গ্রুপ পর্যায় থেকে বাড়ি ফেরার নিশ্চিত করলো মুম্বাই ইন্ডিয়ান্স। তবে আট ম্যাচে পরাজিত হওয়ার পর মুম্বাইয়ের সফল অধিনায়ক রোহিত শর্মাকে এক হাতে নিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মা এখন সমালোচনার কেন্দ্রবিন্দু।

Advertisement

গতকাল লখনউ সুপার জায়েন্টসের বিপক্ষে পরাজিত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হচ্ছেন রোহিত শর্মা। ক্রিকেটপ্রেমীরা মনে করছেন, রোহিত শর্মাকে অধিনায়ক হিসেবে যতটা সফল মনে করা হয় ঠিক ততটা সফল তিনি নন। আইপিএলে মজবুত টিম পেয়েই জিতেছেন আইপিএল শিরোপা। মেগা নিলামে দলের পরিবর্তন ঘটতেই ব্যর্থতার প্রমান মিলেছে হাতেনাতে।

আপনাদের জানিয়ে রাখি, আইপিএলের প্রথম কোন দল হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্স ব্যর্থতার এই রেকর্ড গড়েছে। আইপিএলের ইতিহাসে গ্রুপ পর্যায়ের শুরু থেকে টানা আট ম্যাচে পরাজিত হওয়ার কলঙ্কিত রেকর্ড নেই কারোর। ইতিপূর্বে টানা ছয় ম্যাচ হেরে এই কলঙ্কিত রেকর্ড বইয়ে বেড়াচ্ছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর এবং দিল্লি ক্যাপিটালস। পরোপকারী মুম্বাই ইন্ডিয়ান্স এবার তাদের সেই কলঙ্কিত অধ্যায় থেকে মুক্তি দিল।

গতকাল কে এল রাহুলের বিধ্বংসী ব্যাটিংয়ের উপর ভর করে লখনউ সুপার জায়েন্টস ১৬৮ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের হয়ে অধিনায়ক কে এল রাহুল সর্বোচ্চ অপরাজিত ১০৩ রানের ইনিংস খেলেন। মাত্র ১৬৯ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ১৩২ রানে ইনিংস শেষ করে মুম্বাই ইন্ডিয়ান্স। ফলশ্রুতিতে ৩৬ রানের বিশাল ব্যবধানে জয় লাভ করে লখনউ। আর তার ফলেই পরাজয়ের ধারা অব্যাহত রেখে টানা ৮ ম্যাচে ধোঁয়াশা দেখলো মুম্বাই ইন্ডিয়ান্স।

Advertisement

#Trending

More in Cricket News