Connect with us

Cricket News

IPL 2022: আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড রোহিতের, সবাইকে পিছনে ফেলে সর্বাধিক “গোল্ডেন ডাক” পাওয়ার রেকর্ড এখন তার মাথায়!

Advertisement
Advertisement

আইপিএলের ইতিহাসে অধিনায়ক হিসেবে সবচেয়ে সফল ক্রিকেটার রোহিত শর্মা এমন একটি রেকর্ড করলেন যে রেকর্ড সুস্থ মস্তিষ্কে করতে চাইবেন না কোন ক্রিকেটার। আইপিএলের ইতিহাসে সব ক্রিকেটারকে পেছনে ফেলে সর্বাধিকবার “গোল্ডেন ডাক” পাওয়ার লজ্জাজনক রেকর্ডটি এখন রোহিত শর্মার মাথায়। হ্যাঁ, আজ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে চলতি আইপিএলে প্রথম জয়ের উদ্দেশ্যে মাঠে নেমেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। গ্রুপ পর্যায়ে টানা ছয় ম্যাচে পরাজিত হওয়ার পর আজ সম্মান রক্ষার লড়াইয়ে নেমেছিল তারা। তবে সম্মান রক্ষার লড়াইয়ে পুরোপুরি ব্যর্থতার পরিচয় দিলেন অধিনায়ক রোহিত শর্মা।

Advertisement

ব্যর্থ বিরাট কোহলিকে ছাড়িয়ে নিজেকে ব্যর্থতার চরমসীমায় তুললেন রোহিত শর্মা। আজ গুরুত্বপূর্ণ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা এবং ঈশান কিশান। প্রথম বলেই “গোল্ডেন ডাক”পেয়ে সাজঘরে ফেরেন ঈশান কিশান। এদিকে ব্যক্তিগত দ্বিতীয় বলে রানের খাতা না খুলে সাজঘরে ফেরেন রোহিত শর্মাও। এরপর অবশ্য সোশ্যাল মিডিয়া জুড়ে তীব্র সমালোচনার শিকার হচ্ছেন দ্যা হিট ম্যান। আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি চরমভাবে ব্যর্থতার পরিচয় দিয়েছেন রোহিত শর্মা।

এই নিয়ে আইপিএলের ইতিহাসে মোট ১৪ বার “গোল্ডেন ডাক” পেলেন রোহিত শর্মা। এর সাথে সাথে আইপিএলের ইতিহাসে সমস্ত ব্যর্থ ক্রিকেটারকে ছাড়িয়ে লজ্জার রেকর্ড নিজের নামে করে বসলেন তিনি। এতদিন সর্বাধিক গোল্ডেন ডাক পাওয়ার তালিকায় মন্দীপ সিংহ, পার্থিব প্যাটেল, অজিঙ্কা রাহানে, আম্বাতি রাইডু, হরভজন সিং এবং পিয়ুষ চাওলা একই সারিতে অবস্থান করছিলেন। আইপিএলের ইতিহাসে মোট ১৩ বার করে গোল্ডেন ডাক পেয়েছিলেন ভারতীয় এই ক্রিকেটাররা। তবে তাদেরকে ছাড়িয়ে বর্তমানের লজ্জার রেকর্ড গড়তে প্রতিযোগিতায় নেমেছেন রোহিত শর্মা।

Advertisement

#Trending

More in Cricket News