Connect with us

Cricket News

Dale Steyn on MS Dhoni: ছুটে গেলেন ধোনির কাছে, নিলেন অটোগ্রাফ! কিংবদন্তি ডেল স্টেইনের কর্মকাণ্ডে হতবাক ক্রিকেট বিশ্ব

Advertisement
Advertisement

মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট জগতের এক উজ্জ্বল নক্ষত্র। প্রতিনিয়ত ম্যাচ শেষে তরুণ ক্রিকেটাররা মহেন্দ্র সিং ধোনিকে ঘিরে ধরে নানা পরামর্শ নেওয়ার জন্য। যেন মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট জগতের বিশ্ববিদ্যালয়। সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে ভারতের সর্বকালের সেরা অধিনায়কের কাছে। শান্ত মস্তিষ্ক এবং নম্রতা’র কারণে মহেন্দ্র সিং ধোনি সর্বজন বিদিত। ভারত ছাড়াও বিশ্বের প্রত্যেকটি দেশে মহেন্দ্র সিং ধোনির অগণিত সমর্থক রয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বছর দুয়েক আগে। তারপরেও ভক্তদের কারনে সর্বদা সংবাদ শিরোনামে থেকেছেন মহেন্দ্র সিং ধোনি।

চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগে খেলতে নামার পূর্বে চেন্নাইয়ের অধিনায়কত্ব ছেড়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। নতুন নেতা রবীন্দ্র জাদেজার নেতৃত্বে আইপিএল যাত্রা শুরু করে চেন্নাই সুপার কিংস। তবে অধিনায়ক হিসেবে রবীন্দ্র জাদেজার ব্যর্থতার কারণে ফের গতকাল সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে অধিনায়ক হিসেবে দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। দলের দায়িত্ব নিয়েই প্রথম ম্যাচে বাজিমাত করলো চেন্নাই সুপার কিংস। সানরাইজ হায়দ্রাবাদকে ১৩ রানে পরাজিত করে দুর্দান্ত জয় অর্জন করে চেন্নাই সুপার কিংস।


ম্যাচ শেষে অপ্রত্যাশিত ঘটনাটি ঘটে দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি পেসার ডেল স্টেইনের দ্বারা। বরাবরের মতোই তরুণ ক্রিকেটাররা ঘিরে ধরেন মহেন্দ্র সিং ধোনিকে। তবে এবার তরুণদের পাশাপাশি সেই তালিকায় যুক্ত হন ডেল স্টেইন। তিনি যে মহেন্দ্র সিং ধোনির বড় ভক্ত সে কথা আগে কখনো প্রকাশ করেননি ডেল স্টেইন। গতকাল ম্যাচ শেষে মহেন্দ্র সিং ধোনির নিকট থেকে অটোগ্রাফ চেয়ে নেন তিনি। দুই কিংবদন্তি মধুর এই সম্পর্কের ছবি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে কমলা টুপির ওপর অটোগ্রাফ দিতে দেখা গেছে মহেন্দ্র সিং ধোনিকে।

Advertisement

#Trending

More in Cricket News