Cricket NewsIPL League

Arjun Tendulkar: মুম্বাই ইন্ডিয়ান্স শিবির থেকে বাদ পড়লেন শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার! দলে যুক্ত হলেন দিল্লির এই ক্রিকেটার

আইপিএলের যুক্ত হওয়ার পর একাধিক প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন অর্জুন টেন্ডুলকার। কিন্তু মুম্বাই শিবিরে এবারের আইপিএলে একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি অর্জুন টেন্ডুলকার। সূত্রের খবর, নেট প্রাকটিস করার সময় চোট পেয়েছেন অর্জুন টেন্ডুলকার। তাই এবারের আইপিএলের সফর এখানেই শেষ করতে হচ্ছে তাকে।

চলতি আইপিএলে প্রথম বার খেলার সুযোগ পেয়েছিলেন শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার। এবারের আইপিএলে বেসিক প্রাইস কুড়ি লাখ টাকার বিনিময়ে মুম্বাই ইন্ডিয়ানস তাকে ক্রয় করেছিল। শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার অলরাউন্ডার হিসেবে মুম্বাই শিবিরে যুক্ত হয়েছিলেন। যদিও আইপিএলের যুক্ত হওয়ার পর একাধিক প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন অর্জুন টেন্ডুলকার। কিন্তু মুম্বাই শিবিরে এবারের আইপিএলে একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি অর্জুন টেন্ডুলকার। সূত্রের খবর, নেট প্রাকটিস করার সময় চোট পেয়েছেন অর্জুন টেন্ডুলকার। তাই এবারের আইপিএলের সফর এখানেই শেষ করতে হচ্ছে তাকে।

arjun tendulkar, ipl, ipl 2021, Mumbai Indians, Sachin Tendulkar

শচীন পুত্র অর্জুন টেন্ডুলকারের স্থানে দলে যুক্ত হয়েছেন অত্যন্ত কর্মঠ ক্রিকেটার সমীরজিৎ সিং। দিল্লির এই ক্রিকেটার এখনো পর্যন্ত দশটি প্রথম শ্রেণীর ম্যাচ খেলে ৩৭টি উইকেট দখল করেছেন। তাছাড়া ১৫টি টি-টোয়েন্টি ম্যাচে ১৮টি উইকেট রয়েছে তার দখলে। দুর্দান্ত বোলিংয়ের সাথে সাথে ব্যাট হাতে রান করতে অভ্যস্ত সমীরজিৎ সিং। আইপিএলের পরবর্তী অংশের জন্য তিনি যুক্ত হয়েছেন মুম্বাই শিবিরে। শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে যুক্ত হলেও আজ পর্যন্ত একটি ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি।

বর্তমানে মুম্বাই ইন্ডিয়ান্স সেরা চারের লড়াইয়ে কিছুটা এগিয়ে উঠেছে। বর্তমানে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স। কলকাতা নাইট রাইডার্স ওই একই সংখ্যক পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে রয়েছে। যদিও আইপিএলের দ্বিতীয় অংশে মোটেও ভালো শুরু হয়নি মুম্বাই ইন্ডিয়ান্সের। প্রথম তিনটি ম্যাচে পরাজিত হওয়ার পর পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জয় লাভ করে মুম্বাই ইন্ডিয়ান্স। গতকাল পাঞ্জাবে কিংসের বিরুদ্ধে ৬ উইকেটের ব্যবধানে জয় লাভ করে মূল্যবান দুটি পয়েন্ট অর্জন করে মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের এবারের আসরে ততটা আগ্রাসী মনোভাব দেখাতে পারেনি রোহিত শর্মার পাঁচবারের শিরোপা জয়ী দল মুম্বাই ইন্ডিয়ান্স।

Related Articles

Back to top button