Connect with us

Cricket News

Arjun Tendulkar: আরও একটি IPL-র আসর ড্রেসিংরুমে কাটলো শচীন পুত্রের! অভিষেক হওয়ার পূর্বে ক্যারিয়ারের সমাপ্তি নয় তো?

Advertisement
Advertisement

আইপিএলের আরও একটি আসর সমাপ্তি হওয়ার মুখে। ইতিমধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স গ্রুপ পর্যায়ের সবকটি ম্যাচ খেলে ফেলেছে। শেষ ম্যাচে জয়লাভ করলেও চলতি আইপিএল থেকে লজ্জাজনক ভাবে বিদায় নিয়েছেন রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। শুরু থেকে টানা আট ম্যাচে হেরে আইপিএলের ইতিহাসে লজ্জার রেকর্ড গড়েছে চ্যাম্পিয়ন মুম্বাই। তবে এরই মধ্যে লোকসমাজে কথা উঠেছে প্লে অফে পৌঁছাতে পারবে না জেনেও কেন শচীন পুত্রের অভিষেক হলো না আইপিএলের আসরে? ড্রেসিং রুমে বসে দিব্যি সময় কাটিয়ে বাড়ি ফিরেছেন শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, টানা দুই মরশুম ধরে মুম্বাইয়ের ড্রেসিংরুমে জায়গা পেয়েছেন তিনি। মুম্বাইয়ের ধারাবাহিক ব্যর্থতার সময়ে প্রথম একাদশে সুযোগ হয়নি অর্জুন টেন্ডুলকারের। আর তাই আলোচনায় এসেছে যে, মুম্বাই ইন্ডিয়ান্স ধারাবাহিক ছন্দে থাকলে কখনোই অর্জুন টেন্ডুলকারকে রাখবে না প্রথম একাদশে। সে ক্ষেত্রে মনে করা হচ্ছে, মেগা নিলাম থেকে বিক্রি হলেও বরাবরই ড্রেসিং রুমে বসে সময় কাটাবেন তিনি। অর্থাৎ আইপিএলে অভিষেক চিরকালই স্বপ্ন হয়ে থাকবে তার কাছে।

ধারাবাহিকভাবে ম্যাচ হারার পর প্রতিটি ম্যাচের আগে ক্রিকেটপ্রেমীরা মনে করতেন, এই ম্যাচে বুঝি তাদের প্রিয় শচীনের ছেলের অভিষেক ঘটবে। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্সের ডাগআউটে জায়গা পেয়েছেন অর্জুন টেন্ডুলকার। গতবারের মতোই চলতি আইপিএলের মেগা আসরে শুধুমাত্র ড্রেসিং রুমে বসে সময় কাটিয়ে বাড়ি ফিরেছেন শচীন পুত্র অর্জুন টেন্ডুলকারের। আপনাদের জানিয়ে রাখি, ২০২১ আইপিএলে ২০ লক্ষ টাকায় অর্জুন টেন্ডুলকারকে কিনেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। তবে একটি ম্যাচেও মাঠে নামার সৌভাগ্য হয়নি তার।

চলতি বছর মেগা নিলামের প্রথম দিনে অন্য কোন ক্রিকেটারকে দলে যুক্ত করতে আগ্রহ দেখায়নি মুম্বাই ইন্ডিয়ান্স। দ্বিতীয় দিনে সবার শেষের দিকে নাম আসে অর্জুন টেন্ডুলকারের। প্রথমেই মুম্বাই ইন্ডিয়ান্স ২০ লক্ষ টাকা বিড করে অর্জুন টেন্ডুলকারের জন্য। তবে গুজরাট টাইটান্স ২৫ লক্ষ টাকা দাম হাকাতেই ৩০ লক্ষ টাকা দর হাঁকিয়ে বসে মুম্বাই ইন্ডিয়ান্স। এরপর অবশ্য অন্য কোন ফ্র্যাঞ্চাইজি তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি। এই নিয়ে টানা দুই আইপিএলের আসরে ড্রেসিং রুমে বসে বাড়ি ফিরলেন অর্জুন।

Advertisement

#Trending

More in Cricket News