Connect with us

Cricket News

IPL 2022: ৩০ লক্ষ টাকায় মুম্বাই শিবিরে শচীন পুত্র, KKR-এর ট্রোলের মুখে মুম্বাই ইন্ডিয়ান্স

Advertisement
Advertisement

শচীন পুত্রকে বিগত বছরের অনুকরণে আবারো দলে ফেরালো মুম্বাই ইন্ডিয়ান্স। মেগা নিলামের প্রথম দিনে অন্য কোন ক্রিকেটারকে দলে যুক্ত করতে আগ্রহ দেখায়নি মুম্বাই ইন্ডিয়ান্স। দ্বিতীয় দিনে সবার শেষের দিকে নাম আসে অর্জুন টেন্ডুলকারের। প্রথমেই মুম্বাই ইন্ডিয়ান্স ২০ লক্ষ টাকা বিড করে অর্জুন টেন্ডুলকারের জন্য। তবে গুজরাট টাইটান্স ২৫ লক্ষ টাকা দাম হাকাতেই ৩০ লক্ষ টাকা দর হাঁকিয়ে বসে মুম্বাই ইন্ডিয়ান্স। এর আগে ২০২১ সালেও ২০ লক্ষ টাকা ব্যয় করে অর্জুন টেন্ডুলকারকে কিনে নিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। যদিও মুম্বাইয়ের জার্সি পড়ে একটি ম্যাচেও নামতে দেখা যায়নি এই অলরাউন্ডারকে। তাছাড়া ২০২১ মরশুমে আইপিএলের মাঝপথে চোট পেয়ে দল ত্যাগ করেন অর্জুন টেন্ডুলকার।

Advertisement

আর সেই কারণে সোশ্যাল মিডিয়ায় একাধিক প্রশ্ন তুলেছে ক্রিকেটপ্রেমীরা। যেখানে শত শত ট্যালেন্টেড ক্রিকেটারের নাম উঠেছিল আইপিএলের নিলামে, সেখানে কেন শচীন পুত্রকে দলে টেনে নিল মুম্বাই ইন্ডিয়ান্স? শুধুমাত্র শচীন টেন্ডুলকারের জন্যই কি মুম্বাই শিবিরে জায়গা পেল অর্জুন টেন্ডুলকার? আর এই সুযোগে মুম্বাই ইন্ডিয়ান্সকে ট্রোল করার সুযোগ হাতছাড়া করেনি কলকাতা নাইট রাইডার্স। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে কলকাতা শিবির। যেখানে রনবীর সিংয়ের সিম্বা ছবির একটি দৃশ্য দেওয়া হয়। লেখা হয়, ”সব মানুষরা জানেন কে আসতে চলেছে।” সচিন তেন্ডুলকর IPL-এর প্রথম থেকে মুম্বই ইন্ডিয়ান্সে খেলেছেন। অবসরের পর তিনি দলের মেন্টর হিসেবে যোগ দেন। তাই সচিনের (Sachin Tendulkar) পুত্র অর্জুনকে মুম্বই নেবে তা তো জানাই ছিল।


আর এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় অর্জুন টেন্ডুলকারের যোগ্যতা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে থাকে। আদৌ শচীন পুত্র অর্জুন নিজের প্রতিভা দ্বারা আইপিএলে সুযোগ পেয়েছেন নাকি এর পেছনে অন্য কোন গন্ধ রয়েছে সেই প্রশ্নের উত্তর খুঁজতে এখন মরিয়া ক্রিকেটপ্রেমীরা। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে উঠে আসা একাধিক বিধ্বংসী ক্রিকেটার অবিক্রিত থেকে গেছেন আইপিএলের নিলামে। অথচ অর্জুন টেন্ডুলকার ঠিকই দল পেয়ে গেছেন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, শচীন পুত্রকে দলে নিতে আগ্রহ দেখায়নি অন্য কোন ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

#Trending

More in Cricket News