Cricket NewsInternational CricketIPL League

T20 World Cup: আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর থেকে ছিটকে গেলেন স্যাম করন, বড় বিপত্তি ইংল্যান্ড শিবিরে

ইনজুরি কাটিয়ে চলতি মৌসুমে আর দলে ফিরতে পারবেন না ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড ইতিমধ্যেই এ খবর প্রকাশ করেছেন নিজেদের ওয়েবসাইটে। সেখানে স্পষ্ট বলা হয়েছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের স্কোয়াড থেকে পাকাপাকিভাবে বাদ পড়েছেন স্যাম করন।

চলতি বছরের আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর থেকে ছিটকে গেলেন স্যাম করন। ইংল্যান্ডের বর্তমানে অন্যতম সেরা অলরাউন্ডার স্যাম করন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আর ইংল্যান্ড দলের অংশ হিসেবে মাঠে নামতে পারবেন না। চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়েলসের মধ্যকার ম্যাচে lower-back-injury তে পরেন স্যাম করন। সূত্রের খবর, ইনজুরি কাটিয়ে চলতি মৌসুমে আর দলে ফিরতে পারবেন না ইংল্যান্ডের এই তারকা ক্রিকেটার। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড ইতিমধ্যেই এ খবর প্রকাশ করেছেন নিজেদের ওয়েবসাইটে। সেখানে স্পষ্ট বলা হয়েছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের স্কোয়াড থেকে পাকাপাকিভাবে বাদ পড়েছেন স্যাম করন।

সূত্রের খবর, ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড ইতিমধ্যে বিকল্প ক্রিকেটারের নাম ঘোষণা করেছে। স্যাম করনের স্থানে ইংল্যান্ড স্কোয়াডে অন্তর্ভুক্ত হচ্ছেন স্যাম করনের ভাই টম করণ। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ইতিমধ্যে পরিশোধিত স্কোয়াড ঘোষণা করেছে। সূত্রের খবর, স্যাম করনের ইনজুরির গম্ভীরা তা পর্যালোচনা করে এই নির্ণয় গ্রহণ করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। রাজস্থান রয়েলসের বিরুদ্ধে খেলতে নেমে চার ওভার বল করে ৫৫ রান দিয়ে ফেলেন স্যাম করন। তাছাড়া ব্যাটিং করতে নামেননি ইংল্যান্ডের এই অলরাউন্ডার। দেখে নিন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড ক্রিকেট দলের সংশোধিত স্কোয়াড কেমন হতে চলেছে-

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম করন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, দাউদ মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রায়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

ভ্রমণ রিজার্ভ: লিয়াম ডসন, রিস টপলি, জেমস ভিন্স।

Related Articles

Back to top button