Connect with us

Cric Gossip

Sandeep Sharma: বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সন্দীপ শর্মা, হাজারো শুভেচ্ছায় ভরিয়ে দিল সানরাইজ হায়দ্রাবাদ শিবির

Advertisement
Advertisement

সানরাইজ হায়দ্রাবাদের অন্যতম সেরা পেসার সন্দীপ শর্মা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। ২০২১ সালে আইপিএলের প্রথম অর্ধ থেকে এ পর্যন্ত ভারতীয় দুজন ক্রিকেটার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এর আগে অলরাউন্ডার শিভাম দুবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। আর আজ হায়দ্রাবাদ পরিবারের অন্যতম সদস্য সন্দীপ শর্মা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। হায়দ্রাবাদ শিবির থেকে মিস্টার এবং মিসেস শর্মাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি এক মুহূর্তের জন্য। উল্লেখ্য, ২০১৮ সাল থেকে সন্দীপ শর্মা হায়দ্রাবাদের সাথে চুক্তিতে আবদ্ধ আছেন। তিনি তিন কোটি টাকা বার্ষিক চুক্তিতে যুক্ত আছেন হায়দ্রাবাদের সাথে।

সন্দীপ শর্মা এ পর্যন্ত ৩৯টি উইকেট সংগ্রহ করেছেন আইপিএলে। ২০২১ সালের আইপিএল মোটেও ভালো শুরু হয়নি সন্দীপ শর্মার জন্য। সানরাইজ হায়দ্রাবাদের হয়ে তিনটি আইপিএল ম্যাচ খেলে উইকেট নিয়েছেন মাত্র একটি। এই সিজনে সানরাইজ হায়দ্রাবাদের অবস্থা খুবই শোচনীয়। সাতটি ম্যাচ খেলে এ পর্যন্ত সানরাইজ হায়দ্রাবাদ ছয়টি ম্যাচে পরাজিত হয়েছে। মাত্র ২ পয়েন্ট সংগ্রহ করেন সানরাইজ হায়দ্রাবাদ পয়েন্ট টেবিলে সবচেয়ে নিচে অবস্থান করছ। ডানহাতি পেস বোলার সন্দীপ শর্মা নতুন বলের সাথে সাথে পুরনো বলেও দুর্দান্ত পারফরম্যান্স করতে পারেন। চলতি সপ্তাহেই দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন সন্দীপ শর্মা।


দুবাই ক্রিকেট কন্ট্রোল বোর্ডের নিয়ম অনুযায়ী সেখানে প্রত্যেক ক্রিকেটারকে কমপক্ষে ছয়দিনের আইসোলেশনে থাকতে হবে। এদিকে আইপিএলের শেষ অংশের নেতৃত্ব দেওয়ার জন্য কেন উয়িলিয়ামসন দলে থাকবেন সানরাইজ হায়দ্রাবাদের। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এ বিষয়ে তাদের সিদ্ধান্ত জানিয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার ও উপস্থিত থাকবেন আইপিএলের পরবর্তী ম্যাচ গুলোতে। একবারের আইপিএল শিরোপা জয়ী সানরাইজ হায়দ্রাবাদের এবারের পারফরম্যান্স একদমই তলানিতে ঠেকেছে। ক্রিকেটপ্রেমীরা মনে করছেন আইপিএলের দ্বিতীয় অংশে সানরাইজ হায়দ্রাবাদ তাদের পুরনো ছন্দে ফিরে আসবে। এদিকে আইপিএল এর দ্বিতীয় অংশে অংশগ্রহণ করার জন্য চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের বেশিরভাগ সদস্য দুবাই পৌঁছে গেছে। আগামীকাল দিল্লি ক্যাপিটালসের সদস্যরাও দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা করবেন।

Advertisement

#Trending

More in Cric Gossip