Cricket NewsIPL League

Shakib Al Hasan: ম্যাচ জিতিয়ে ফুরফুরে মেজাজে কেকেআর তারকা শাকিব, দিল্লিকে হুমকি দিলেন বাংলাদেশি অলরাউন্ডার

খেলতে নামার আগেই হালকা ভাবে তাদের থেকে সাবধান থাকার বার্তা দিলেন এই বাংলাদেশী অলরাউন্ডার। তিনি বলেছেন, তারা এতদিন যেভাবে খেলে এসেছেন সেই খেলার প্রক্রিয়ার মধ্যে সেরকম কোনও পরিবর্তন হবে না। শুরু থেকেই সব ম্যাচ তাদের কাছে নক আউটের মতোই ছিল।

সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নেমে জয়ের শিরোপা ছিনিয়ে নেয় কলকাতা নাইট রাইডার্স। শেষ ওভারে ব্যাট হাতে কেকেআরের হয়ে মাঠে নেমে ম্যাচ জেতালেন বাংলাদেশি অলরাউন্ডার শাকিব আল হাসান। ম্যাচ জিতিয়ে একেবারে ফুরফুরে মেজাজে শাকিব।

এদিন শেষ ওভারে খেলতে নেমে আরসিবির বিরুদ্ধে ৬ বলে ৯ রান করেন। এটি খুব বড় রান্ হলেও তিনি যে পরিস্থিতিতে এই রানটি করেছেন তারপর বলাই যায় শেষ পর্যন্ত তিনিই কেকেআরকে আরসিবির বিরুদ্ধে ম্যাচটি জিতিয়েছেন। বোলিং এর সময় বল হাতে মাত্র ২৪ রান দিয়েছেন আরসিবিকে। খেলা শেষে এই বাংলাদেশী অলরাউন্ডার স্বীকার করে নিয়েছেন বেশ চাপ ছিল মাঠে, কিন্তু তাতে তিনি বিচলিত না হয়ে ম্যাচটা বার করে এনেছেন।

সোমবার আরসিবি বনাম কেকেআরের ম্যাচের শেষ ওভারে কেকেআরকে জেতার জন্য আর মাত্র ৭রান করতে হত। ব্যাট হাতে মাঠে নেমেই শাকিব ৪ হাঁকিয়ে দেন। এরপর দুর্বল বাকি থাকতেই ম্যাচ জিতে যায় কেকেআররা। খেলা শেষে শাকিব বলেন, তিনি অনেক দিন ধরেই ক্রিকেট খেলছেন। এই ধরনের চাপ নেওয়ার অভ্যেস তার আছে। তিনি বলেন, আন্তর্জাতিক তিনি নিজের দেশকে রিপ্রেজেন্ট করেন। অতএব, এই ধরনের চাপের সম্মুখীন হলেও তিনি বিচলিত হন না।

এরপরে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ দিল্লি ক্যাপিটালস এর মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। খেলতে নামার আগেই হালকা ভাবে তাদের থেকে সাবধান থাকার বার্তা দিলেন এই বাংলাদেশী অলরাউন্ডার। তিনি বলেছেন, তারা এতদিন যেভাবে খেলে এসেছেন সেই খেলার প্রক্রিয়ার মধ্যে সেরকম কোনও পরিবর্তন হবে না। শুরু থেকেই সব ম্যাচ তাদের কাছে নক আউটের মতোই ছিল। খেলার মাঠে সমস্ত বাধা অতিক্রম করে এসেছেন এতোদিন। তিনি জানান এই মুহূর্তে তাদের দলের সকলেই আত্মবিশ্বাসী। বর্তমানে তারা যে ফর্মে রয়েছেন সেক্ষেত্রে যে কোনো দলই তাদের সাথে খেলার আগে দু’বার চিন্তাভাবনা করবে।

Related Articles

Back to top button