Connect with us

Cricket News

RCB Vs MI: লজ্জাজনক পরাজয় মুম্বাইয়ের, প্লে-অফে পৌঁছানো এখন দুঃস্বপ্ন রোহিত শর্মার!

Advertisement
Advertisement

চেন্নাই সুপার কিংসের পরে গ্রুপ পর্যায়ে টানা চারটি ম্যাচ হারার রেকর্ড গড়ল আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স। দিনের প্রথম খেলায় সানরাইজ হায়দ্রাবাদের কাছে ৮ উইকেটে হেরেছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। তাছাড়া দিনের দ্বিতীয় খেলায় শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্স ৭ উইকেট হারলো রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের কাছে।

Advertisement

আজ গ্রুপ পর্যায়ের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন ব্যাঙ্গালোরের অধিনায়ক ডুপ্লেসিস। ব্যাঙ্গালোরের আহবানে প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ ৬৪ রানের অপরাজিত ইনিংস খেলেন সূর্য কুমার যাদব।

মাত্র ১৫২ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে তরুণ ক্রিকেটার অনুস রাওয়াত ৪৭ বলে ৬৬ রানের অনবদ্য ইনিংস খেলেন। এছাড়া বিরাট কোহলির ব্যাট থেকে দলের খাতায় যুক্ত হয় ৪৮টি মূল্যবান রান। গ্লেন ম্যাক্সওয়েল এবং দীনেশ কার্তিকের জুটিতে ৭ উইকেট হাতে থাকতে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। এই নিয়ে গ্রুপ পর্যায়ে টানা চারটি ম্যাচে হেরে এখন অনিশ্চিত হয়ে পরলো রোহিত শর্মাদের জন্য। অবশ্য শুধুমাত্র মুম্বাই ইন্ডিয়ান্স নয়, এই তালিকায় নাম লিখিয়েছে চেন্নাই সুপার কিংস।

Advertisement

#Trending

More in Cricket News