Connect with us

Cricket News

Sunil Gavaskar: ‘ড্রেসিং রুমে বসে থাকলে ফর্মে ফিরবে না!”কোহলির উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন সুনীল গাভাস্কার

Advertisement
Advertisement

দীর্ঘদিন ধরে বিরাট কোহলির পারফরমেন্স হতাশার সৃষ্টি করেছে ক্রিকেটপ্রেমীদের। আন্তর্জাতিক ক্রিকেটে ধারাবাহিক ব্যর্থতার পর আইপিএলের মেগা আসরেও সেই ধারা অক্ষুন্ন রাখলেন বিরাট কোহলি। যেখানে ক্রিকেটপ্রেমীদের প্রত্যাশা ছিল আন্তর্জাতিক ক্রিকেটে ব্যর্থ হলেও আইপিএল তাকে ফর্মে ফিরতে সাহায্য করবে। ক্রিকেট প্রেমীদের ধারনা পুরোপুরি ভুল প্রমাণ করে আইপিএলের মেগা আসরে একাধিক ব্যর্থতার রেকর্ড করেছেন বিরাট কোহলি। আইপিএলের আসরে এক মরশুমে তিনবার “গোল্ডেন ডাক” পেয়েছেন বিরাট কোহলি। যেখানে ২০০৮-২০২১ সাল পর্যন্ত আইপিএলে সর্বমোট পাঁচ বার গোল্ডেন ডাক পাওয়ার রেকর্ড ছিল তার।

Advertisement

এমন পরিস্থিতিতে ক্রিকেট থেকে কিছুদিনের জন্য বিশ্রামে যাওয়ার পরামর্শ দিয়েছেন বিরাট কোহলির প্রাক্তন গুরু রবি শাস্ত্রী সহ ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। রবি শাস্ত্রী তো বলেই দিলেন, “এবার কিছুদিনের জন্য বিশ্রাম নিয়ে নিক বিরাট। ক্লান্তি ঝেড়ে ফেলে ফের আবার ক্রিকেটে ফিরুক রান মেশিন।” অন্যদিকে, ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনের কন্ঠে আবার অন্য গান। তিনি বলেন,”একঘেয়েমী জন্য বিরাট কোহলি বারবার ব্যর্থ হচ্ছেন, উচিত হবে কিছুদিনের জন্য ও বিশ্রামে যাক।”

তবে সবার মতামত অগ্রাহ্য করে যুবরাজ সিংয়ের সাথে কন্ঠ মেলালেন কিংবদন্তি সুনীল গাভাস্কর। তিনি বলেন, আপনি যদি সাজঘরে বসেই সময় কাটান তাহলে ফর্মে ফিরবেন কি করে? ফর্মে ফিরতে হলে আপনাকে নিয়মিত খেলতে হবে। অনুশীলনের মধ্যে থাকতে হবে। মাথায় চাপ নিতে হবে। তবে আপনি আবার ক্রিকেটে প্রত্যাবর্তন করতে পারবেন। উল্লেখ্য, সুনীল গাভাস্কারের পূর্বে একই মন্তব্য করেছিলেন যুবরাজ সিং। তিনি সরাসরি বলেছিলেন, “২২ গজে লড়াই করেই রাজার মতো প্রত্যাবর্তন করবেন বিরাট কোহলি।”

Advertisement

#Trending

More in Cricket News