Connect with us

Cric Gossip

Sourav Ganguly on Mamata Banerjee: IPL নিয়ে নয় বরং এই বিষয়ে মুখ্যমন্ত্রীর সাথে কথা বলেছেন সৌরভ! জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Advertisement
Advertisement

আজ ভারতীয় প্রাক্তন ক্রিকেটার তথা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বৈঠক নিয়ে উৎসাহের শেষ ছিল না ক্রিকেটপ্রেমীদের। ধারণা করা হয়েছিল, কলকাতার ইডেন গার্ডেন্সে চলতি আইপিএল নিয়ে মমতা ব্যানার্জির সাথে বৈঠক করবেন সৌরভ গাঙ্গুলী। তবে বৈঠক শেষে জানা গেল অন্য কাহিনী। আইপিএল নিয়ে নয় বরং নতুন স্টেডিয়াম তৈরীর পরিকল্পনা নিয়ে মমতা ব্যানার্জির সাথে বৈঠক করেছেন সৌরভ গাঙ্গুলী।

Advertisement

বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই কথা বলেছেন মমতা। তিনি জানান, আইপিএল নিয়ে আমাদের মধ্যে কোনরকম কথা হয়নি। নতুন স্টেডিয়ামের পরিকল্পনা নিয়ে সৌরভের সাথে কথা হল। আপনাদের জানিয়ে রাখি, সিএবি-কে একটি স্টেডিয়াম তৈরির জন্য জমি দিয়েছিল রাজ্য সরকার। তবে জলা জমি হওয়ায় সেই জমিতে স্টেডিয়াম নির্মাণ করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন সৌরভ। সেই জমির পরিবর্তে নতুন স্টেডিয়াম তৈরি করার জন্য অন্য কোন জমি অনুদান দেওয়া হবে কিনা সেই বিষয়ে কথা হয়েছে দুজনের।

মমতা ব্যানার্জি বলেন, রাজ্য সরকারের তরফ থেকে যে জমি দেওয়া হয়েছে সেটি স্টেডিয়াম তৈরি অনুপযুক্ত বলে জানিয়েছেন সৌরভ। তার পরিবর্তে অন্য কোথাও জমি দেওয়া হবে কিনা সে প্রস্তাব রেখেছেন তিনি। আইপিএল নিয়ে আমাদের মধ্যে কোনো রকম আলাপচারিতা হয়নি। নতুন স্টেডিয়াম তৈরীর জন্য অন্য কোথাও জমি দেওয়া হবে কিনা সে বিষয়ে এখন সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়নি।

উল্লেখ্য, চলমান রত আইপিএলের দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা কলকাতার ইডেন গার্ডেন্সে। সেই বিষয়ে সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, দুটি ম্যাচ ইডেন গার্ডেন্সে হচ্ছে। শত শতাংশ দর্শক প্রবেশের অনুমতিও দেওয়া হয়েছে।

Advertisement

#Trending

More in Cric Gossip