Connect with us

Cricket News

IPL 2022: জল্পনা সত্যি, চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা!

Advertisement
Advertisement

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটলো চেন্নাই সুপার কিংসের অফিশিয়াল বিবৃতিতে। বেশ কয়েকদিন ধরে রবীন্দ্র জাদেজাকে নিয়ে একাধিক বিবৃতি সামনে আসছিল। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কেন রবীন্দ্র জাদেজা চেন্নাইয়ের সেরা একাদশে সুযোগ পাননি তা নিয়ে প্রশ্ন তুলেছিল ক্রিকেটপ্রেমীরা। অবশ্য গতকাল চেন্নাই সুপার কিংসের তরফ থেকে টুইটের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে, চোটের কারণে চলতি আইপিএলে আর মাঠে নামতে পারবেন না জাদেজা।

জানা গেছে পাঁজরের চোটের জন্য চলতি আইপিএলে (IPL 2022) আর খেলা হবে না রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja)। আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নেমে পাঁজরে চোট পান তিনি। এরপর অবশ্য অবজারভেশনে ছিলেন জাদেজা। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ২২ গজের লড়াইয়ে নামতে পারেননি তিনি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামার আগে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি স্পষ্ট করেছিলেন যে, চোটের কারণে চেন্নাইয়ের প্রথম একাদশে সুযোগ পাননি রবীন্দ্র জাদেজা। ফলে তার স্থানে সেরা একাদশে সুযোগ পেয়েছেন শিভাম দুবে।


চলতি আইপিএলে রবীন্দ্র জাদেজা একাধিক নাটকীয়তার মধ্য দিয়ে সময় কাটিয়েছেন। ১৬ কোটি টাকার ক্রিকেটারের কাছ থেকে প্রত্যাশা মূলক সাফল্য পায়নি চেন্নাই সুপার কিংস। আইপিএল শুরু হওয়ার দু’দিন পূর্বে চেন্নাইয়ের অধিনায়ক নিযুক্ত হন জাদেজা। তবে অধিনায়ক হিসেবে টানা ব্যর্থতার জন্য সমালোচনার শীর্ষ স্থানে পৌঁছে গেছেন তিনি। এরপর নিজেই অধিনায়ক পদ থেকে সরে দাঁড়িয়ে মহেন্দ্র সিং ধোনির কাঁধে আবার নেতৃত্ব চাপিয়ে দেন। চলতি আইপিএলে ব্যাট এবং বল হাতে মোটেও ছন্দে ছিলেন না জাদেজা। চলতি আইপিএলে ১০ ম্যাচে ১১৬ রান করেছেন জাদেজা। নিয়েছেন ৫ উইকেট। যা তার আইপিএল ক্যারিয়ারে সবচেয়ে খারাপ পারফর্মেন্স বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News