IPL 2020

RCB vs SRH : দেখুন দুই দলের সম্ভাব্য একাদশ

কালকের পাঞ্জাব বনাম দিল্লির রুদ্ধশাস ম্যাচের পর আজ মুখোমুখি হতে চলেছে কোহলির ব্যাঙ্গালোর ও ওয়ারনারের হায়দ্রাবাদ। কিন্তু কি হতে চলেছে তাদের প্রথম একাদশ, তা নিয়ে ক্রিকেট ফ্যানদের আগ্রহ তুঙ্গে। ডেল স্টেন না মঈন আলি। দুবাইয়ের কন্ডিশনে কাকে জায়গা দেবেন কোহলি তার টিমে। বাংলার ঋদ্ধিমান সাহা কি প্রথম একাদশে জায়গা পাবেন। এরকম নানা প্রশ্ন ঘোরাফেরা করছে ক্রিকেটপ্রেমীদের মনে।আসুন দেখে নেওয়া যাক কি হতে পারে দুই দলের সম্ভাব্য একাদশ।

সানরাইজার্স হায়দরাবাদ: গতকালের ম্যাচে দুটি দলই মিডিল অর্ডারে নির্ভরযোগ্য ব্যাটসম্যানের অভাব অনুভব করছিল। সেই অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে ,কেন উইলিয়ামসন কে দলের বাইরে রাখার ভুল করবেনা তারা। লোয়ার মিডিল অর্ডারে জম্মু কাশ্মীরের আব্দুল সামাদকে খেলানোর সম্ভাবনা রয়েছে।

সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার(অধিনায়ক), জনি বেয়ারিস্টো(উইকেট রক্ষক), মনীশ পান্ডে,কেন উইলিয়ামসন, প্রিয়াম গর্গ/ বিরাট সিংহ, আব্দুল সামাদ, বিজয় শঙ্কর, রশিদ খান,ভুবনেশ্বর কুমার,সন্দীপ শর্মা, খলিল আহমেদ/সিদ্ধার্থ কল

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: অ্যারন ফিঞ্চ , এবি ডেভিলিয়ার্স এবং ক্রিস মরিস এই তিনজন বিদেশীর খেলা প্রায় নিশ্চিত। চতুর্থ বিদেশি হিসেবে মঈন আলী না ডেল স্টেন খেলবেন সেটা বড় প্রশ্ন।তবে দুবায়ের পিচ দেখে ডেল স্টেন কেই অগ্রাধিকার দেবেন বলে মনে করা হচ্ছে। অন্যদিকে ডেভিলিয়ার্স কে নেটে গ্লাভস হাতে অনুশীলন করতে দেখা গেছে, সম্ভবত তিনিই উইকেটকিপারের ভূমিকা পালন করবেন। যার অর্থ পার্থিব প্যাটেলকে দলের বাইরে থাকতে হবে।

সম্ভাব্য একাদশ: দেবদত্ত পাড়েকল,অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি(অধিনায়ক), এবি ডিভিলিয়ার্স(উইকেট রক্ষক), গুরকিরাত সিং, শিবম দুবে, ক্রিস মরিস, ওয়াশিংটন সুন্দর/ পবন নেগী, ডেল স্টেন,নবদীপ সাইনি, যুজবেন্দ্র চাহাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button