Connect with us

Cricket News

Sunil Gavaskar: ‘অন্য হার্দিক-এ মুগ্ধ সুনীল গাভাস্কার!’ বিশ্বকাপের আগে দিলেন বিশেষ বার্তা

Advertisement
Advertisement

দীর্ঘদিন পর ক্রিকেটে প্রত্যাবর্তন করে নিজের ছাপ ফেলেছেন হার্দিক পান্ডিয়া। অধিনায়ক হিসেবে নিজের ক্যারিয়ারের দুর্দান্ত শুরু তো বটেই তবে একজন ব্যাটসম্যান হিসেবে সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। আর তাতেই মুগ্ধ ভারতের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার। বিশ্বকাপের আগে হার্দিক পান্ডিয়ার এমন প্রত্যাবর্তন রীতিমতো কল্পনার জগতে রং তুলি দিয়ে আঁকা ছবির মতো সুন্দর বলে মনে করছেন তিনি। তবে ব্যাটার হার্দিকের থেকে অধিনায়ক হার্দিক বেশি নজর কেড়েছে সুনীল গাওস্করের।

Advertisement

চলমান রত আইপিএলে হার্দিক পান্ডিয়ার দুর্দান্ত পারফরম্যান্স দেখে সুনীল গাভাস্কার বলেন, হার্দিকের প্রসঙ্গে গাওস্কর বলেন, ‘‘হার্দিককে ভাল খেলতে দেখে খুব ভাল লাগছে। বহুদিন ধরে ক্রিকেট জগতের বাইরে ছিলেন তিনি। ব্যাট, বল ও ফিল্ডিং তিন ক্ষেত্রেই ওর অবদান উল্লেখযোগ্য। কিন্তু প্রতি ম্যাচে যে ভাবে অধিনায়ক হিসাবে হার্দিক আরও পরিণত হচ্ছে সেটা দেখে আরও ভাল লাগছে। যে ভাবে ও দলকে সামলাচ্ছে সেটা প্রশংসার যোগ্য। আর সেটা ভারতীয় ক্রিকেটের জন্যও সুখবর বয়ে নিয়ে আসতে পারে।’’

আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে প্রথম দল হিসেবে হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্স প্লে অফ নিশ্চিত করেছে। তাছাড়া আইপিএলের শুরু থেকে ৯ ম্যাচের মধ্যে ৮ ম্যাচে জয় নিশ্চিত করে নজর কেড়েছে গুজরাট টাইটান্স। ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার মনে করছেন, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে হার্দিক পান্ডিয়া ভারতের বোঝা নয় বরং দলের চালক হিসেবে মাঠে অবতীর্ণ হবেন। ধারাবাহিকভাবে পারফর্ম করে যেতে পারলে নিঃসন্দেহে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় মূল একাদশের অংশ হবে তিনি বলে মনে করছেন সুনীল গাভাস্কার।

Advertisement

#Trending

More in Cricket News