Connect with us

Cricket News

Sunil Gavaskar: ইংল্যান্ড সফরে ভারতীয় স্কোয়াডে উমরান মালিককে দেখতে চান সুনীল গাভাস্কার! দিলেন এই বিশেষ বার্তা

Advertisement
Advertisement

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শেষে ইংল্যান্ড সফরে যাবে টিম ইন্ডিয়া। আর সেই সফরে ভারতের নতুন আবিষ্কার উমরান মালিককে দেখতে চান সুনীল গাভাস্কার। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ভারতের প্রাক্তন কিংবদন্তি সুনীল গাভাস্কার বলেন, ২২ বর্ষিয়ান উমরান মালিক আইপিএলে যেভাবে পারফরম্যান্স করছেন তাতে ভারতের ইংল্যান্ড সফরে অবশ্যই আমি তাকে দেখতে চাইবো। হয়তো মোহাম্মদ সামি, জসপ্রীত বুমরাহ এবং মোহাম্মদ সিরাজের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের জন্য প্রথম একাদশে সুযোগ পাবেন না তিনি। তবে আমি চাইবো ড্রেসিংরুমে এইসব অভিজ্ঞ ক্রিকেটারদের সাথে সময় কাটাক উমরান মালিক।

টি-টোয়েন্টি বিশ্বকাপ আসন্ন। সেখানে ভারতের প্রধান অস্ত্র হয়ে উঠতে পারেন শ্রীনগর এক্সপ্রেস। তাই আগে থেকেই আন্তর্জাতিক ক্রিকেটে ড্রেসিংরুমের সাথে পরিচয় ঘটানো প্রয়োজন এই ক্রিকেটারের। রোহিত শর্মা, বিরাট কোহলির মতো অভিজ্ঞ ক্রিকেটারদের সাথে নেটে সময় কাটিয়ে প্রচুর অভিজ্ঞতা অর্জন করতে পারেন তিনি। সেরা একাদশে না হোক অন্তত বিসিসিআই যেন তাকে ভারতীয় স্কোয়াডে জায়গা দেয়। সঠিক পরিকল্পনার মাধ্যমে তরুণ এই ক্রিকেটারকে প্রশিক্ষণ দিতে পারলে অস্ট্রেলিয়ার মতো হাই বাউন্স পিচে ভারতের অস্ত্র হয়ে উঠবেন তিনি।

আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে ইতিমধ্যে নজর কেড়েছেন ধারাবাহিকভাবে ১৫০+ ঊর্ধ্ব গতিতে বোলিং করতে পারা ভারতীয় তরুণ ক্রিকেটার উমরান মালিক। ইতিমধ্যে আইপিএলের মেগা আসরে ৮ ইনিংস খেলে ১৫ উইকেট দখল করেছেন তিনি।
চলতি আইপিএলে বিস্ময়কর রেকর্ড গড়েছেন ভারতীয় ২২ বর্ষীয়ান এই ক্রিকেটার। ইনিংসের ২০ তম ওভারে মেডেনসহ ৩ উইকেট দখল করা প্রথম ক্রিকেটার তিনি। এছাড়া একটি ম্যাচে বিরোধীদলের সবকটি উইকেট দখল করার কৃতিত্ব একমাত্র তার নামেই রয়েছে। ১৫০+ গতিতে সঠিক ইয়র্কার বলে উইকেট দখল করার কৃতিত্ব রয়েছে ভারতীয় এই পেসারের নামেই।

Advertisement

#Trending

More in Cricket News