Cricket NewsIPL League

Sunil Narine: গতকাল ব্যাঙ্গালোর বধে একাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন সুনীল নারাইন! মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের মত দলকে পরাজিত করে এই পর্যন্ত উঠে আসা একেবারে সহজ ছিল না কলকাতার জন্য। ম্যাচ পর্যালোচনা করতে গিয়ে বিশেষজ্ঞরা বলেন, কলকাতা নাইট রাইডার্সের সাফল্যের পিছনে গতকাল সবচেয়ে বেশি ভূমিকা পালন করেছেন সুনীল নারাইন।

Advertisement

গতকাল ভারতীয় প্রিমিয়ার লিগের প্লে অফের দ্বিতীয় খেলায় পরস্পর মুখোমুখি হয়েছিল শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্স। রোমাঞ্চকর মোকাবেলায় বাজিমাত করে ফাইনালের দিকে আরো এক ধাপ অগ্রসর হয়েছে কলকাতা নাইট রাইডার্স। আগামীকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে বেগুনি ব্রিগেড। কিন্তু রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের মত দলকে পরাজিত করে এই পর্যন্ত উঠে আসা একেবারে সহজ ছিল না কলকাতার জন্য। ম্যাচ পর্যালোচনা করতে গিয়ে বিশেষজ্ঞরা বলেন, কলকাতা নাইট রাইডার্সের সাফল্যের পিছনে গতকাল সবচেয়ে বেশি ভূমিকা পালন করেছেন সুনীল নারাইন।

Advertisement

স্টার স্পোর্টসের এক আলোচনায় বলা হয়েছে, গতকাল যদি সুনীল নারাইন বল এবং ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স না করতেন সে ক্ষেত্রে এই অসাধ্য সাধন করতে বেগ পোয়াতে হত কলকাতা নাইট রাইডার্স শিবিরকে। সুনীল নারাইন একাই সেই কাজ হাতের মুঠোয় এনে দিয়েছে কলকাতা শিবিরের জন্য। আর তার ফলশ্রুতিতে কোহলি বাহিনীকে হারিয়ে ফাইনালে দিকে আরো এক ধাপ অগ্রসর হতে পেরেছেন বেগুনি ব্রিগেড। চাপের মধ্যে থেকেও বিধ্বংসী পারফরম্যান্স করেছেন সুনীল নারাইন। গতকাল কলকাতার পথ প্রদর্শক হিসেবে দায়িত্ব পালন করেছেন ক্যারিবিয়ান এই ক্রিকেটার।

Advertisement

উল্লেখ্য, গতকাল সুনীল নারাইন বল হাতে চারটি মূল্যবান উইকেট তুলেছিলেন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের। তাছাড়া ব্যাট হাতে ২৬ রানের ছোট্ট অথচ বিধ্বংসী ইনিংস খেলেন তিনি। আর তার ফলশ্রুতিতে সমীকরণ অনেকটা সহজ হয়ে যায় কলকাতা শিবিরের জন্য। বল হাতে একাই আরসিবির মিডল অর্ডার প্যাভিলিয়নে পাঠান তিনি। বিরাট কোহলি, শিকর ভরত, গ্লেন ম্যাক্সওয়েল এবং এবি ডি ভিলিয়ার্সের উইকেট দখল করেন তিনি। আর তার জন্যই মাত্র ১৩৭ রানে আরসিবি কে আটকে রাখতে সক্ষম হয় কলকাতা। গতকাল ম্যাচ শেষে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ক্যারিবিয়ান এই ক্রিকেটার।

Related Articles

Back to top button