Cricket NewsIPL League

SRH vs DC: আইপিএলে দুর্দান্ত শুরু দিল্লি ক্যাপিটালসের! হায়দ্রাবাদের সংগ্রহ মাত্র ১৩৩ রান

আজকের ম্যাচে জয়লাভ করলেন তারা ১৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করবে। বলা যেতে পারে, সেরা চারে প্রবেশ করবে দিল্লি ক্যাপিটালস।

Advertisement

শুরু হয়েছে আইপিএলের দ্বিতীয় অংশের খেলা। আইপিএলের দ্বিতীয় অংশের খেলা শুরু হতে না হতেই যেন উত্তেজনার চরম মুহূর্তে পৌঁছে গেছে ক্রিকেটপ্রেমীদের। একের পর এক বিধ্বংসী ম্যাচ ইতিমধ্যে দেখতে পেয়েছে ক্রিকেটপ্রেমীরা। গতকাল পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়েলসের মধ্যে ম্যাচটি ছিল তেমনি হাড্ডাহাড্ডির। খেলা গড়ায় শেষ বল পর্যন্ত। জয়ের দোরগোড়ায় গিয়ে হারতে হয় পাঞ্জাব কিংসকে। যেটা মনে হয়েছিল খুব সহজে পাঞ্জাব কিংস জয় তুলে নেবে। শেষ ওভারে চার রান করতে গিয়ে হিমশিম খেয়ে যায় তারা। কার্তিক ত্যাগী শেষ ওভারে বল করতে এসে মাত্র ২ রান দিয়ে দুটি মূল্যবান উইকেট তুলে নেন। চরম উত্তেজনা সৃষ্টির মাধ্যমে রাজস্থান রয়েলস কালকের ম্যাচে নিজেদের নামে করেছে। এদিকে সানরাইজ হায়দ্রাবাদের অন্যতম সেরা বোলার টি নটরাজন করণ আক্রান্ত হয়ে প্রথম একাদশ থেকে বাদ পড়েছেন।

Advertisement

টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজ হায়দ্রাবাদের অধিনায়ক উইলিয়ামসন। ওপেনিং জুটিতে ডেভিড ওয়ার্নার দিল্লি ক্যাপিটালসের পেস বোলার নোকিয়ার বলে ক্যাচ আউট হয়ে ম্যাচের শুরুতেই প্যাভিলিয়নে ফেরেন। আর তারপর থেকে ক্রিজে দাঁড়াতেই পারেনি সানরাইজ হায়দ্রাবাদের কোন ব্যাটসম্যান। দলের হয়ে উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা এবং অধিনায়ক উইলিয়ামসন ব্যক্তিগত ১৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন। তাছাড়া অলরাউন্ডার আব্দুল সামাদ ইনিংসের সর্বাধিক রান করেছেন। তিনি ব্যক্তিগত ২৮ রানের অনবদ্য ইনিংস খেলেন। সানরাইজ হায়দ্রাবাদ নির্ধারিত কুড়ি ওভার ব্যাটিং করে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করেছে।

Advertisement

দিল্লি ক্যাপিটালসের পেস বোলার আনরিচ নর্টজ এবং আকসার প্যাটেল দুটি করে উইকেট সংগ্রহ করেছেন। এছাড়া কাগিসো রবাদা ব্যক্তিগত তিনটি উইকেট সংগ্রহ করেছেন। ১৩৪ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নামবে দিল্লি ক্যাপিটালস। দিল্লি ক্যাপিটালস বর্তমানে ১২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে। আজকের ম্যাচে জয়লাভ করলেন তারা ১৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করবে। বলা যেতে পারে, সেরা চারে প্রবেশ করবে দিল্লি ক্যাপিটালস।

Related Articles

Back to top button