Connect with us

Cricket News

IPL 2022: মেগা অকশনের পূর্বে প্রকাশ্যে এল হায়দ্রাবাদের নতুন জার্সি! পেট্রোল পাম্পের ড্রেস বলে কটাক্ষ ক্রিকেটপ্রেমীদের

Advertisement
Advertisement

মেগা অকশনের পূর্বে নতুন জার্সি প্রকাশ্যে আনলো সানরাইজ হায়দ্রাবাদ। যা নিয়ে ইতিমধ্যে নেট মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। ভালো মন্তব্যের পাশাপাশি নেতিবাচক মন্তব্যও এসেছে অঢেল।এক নেটিজেন সানরাইজার্সের নতুন জার্সির সঙ্গে বিগ ব্যাশ চ্যাম্পিয়ন পার্থ স্কর্চার্সের তুলনা টেনে আনলে, আরেকজন জবাবে লেখেন, ‘পার্থেরটা 1080p, সানরাইজার্সেরটা 144p।’ তো কেউ আবার সানরাইজার্সের জার্সির সঙ্গে পেট্রোল পাম্পের ইউনিফর্মের তুলনা টেনে এনে জার্সির প্রতি নিজেদের ভাবনার জানান দেয়।

Advertisement


তবে প্রতিক্রিয়াটা শুধুমাত্র একপক্ষিক নয়। ক্রিকেটপ্রেমীদের একাংশ মন্তব্য করেছেন, বিগত দিনের চেয়ে এবারের জার্সি অনেকটাই দৃষ্টিনন্দিত। উল্লেখ্য, সানরাইজ হায়দ্রাবাদ তাদের প্রথা মেনে কমলা রঙের সাথে কালো রঙের সংমিশ্রণে জার্সির কালার ফুটিয়ে তুলেছে।


বিগত মরশুমে সানরাইজ হায়দ্রাবাদ চরম ব্যর্থতার পরিচয় দিয়েছিল। গ্রুপ পর্যায়ে পয়েন্ট টেবিলে সবার শেষে অবস্থান ছিল সানরাইজ হায়দ্রাবাদের। তাছাড়া ২০২১ আইপিএলে একাধিক বিবাদের সম্মুখীন হয়েছিল সানরাইজ হায়দ্রাবাদ। প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নারের প্রথমে অধিনায়কত্ব কেড়ে নেওয়া এবং পরে তাঁকে দল থেকেই ছেঁটে ফেলা, সানরাইজার্সের খেলার থেকে গত মরশুমে বেশি শিরোনাম কেড়ে নিয়েছিল।

আইপিএলের আসরে তাদের ভাগ্য বদল হোক না হোক জার্সি বদল হলো সবার আগে। আইপিএলের ১৫ তম আসরে দলের নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। এছাড়া ইতিপূর্বে উমরান মালিক এবং আব্দুল সামাদকে দলে রিটার্ন করেছে সানরাইজ হায়দ্রাবাদ। হায়দ্রাবাদ সফল অধিনায়ককে ছেড়ে আইপিএলে ব্যর্থ অধিনায়কের পেছনে বাজি ধরাটা মেনে নিতে পারছেন না অনেক ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News