Connect with us

Cricket News

KL Rahul: ম্যাচ সেরার পুরস্কার বেঁচে জরিমানার টাকা তুলতে হবে তো! হাস্যকর মন্তব্য কে এল রাহুলের

Advertisement
Advertisement

গতকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের ধারক ও বাহক একাই ছিলেন কে এল রাহুল। তাইতো ম্যাচ শেষে একাধিক পুরস্কার উঠেছে তার পকেটে। মুম্বাইয়ের বিরুদ্ধে দুর্দান্ত খেলার কারণেই ‘ম্যাচ অফ দ্য ম্যাচের’ খেতাব ওঠা তাঁর হাতে। সেই সঙ্গে সুপার স্ট্রাইকার অফ দ্য ডে, গেম চেঞ্জার অফ দ্য ম্যাচ, ম্যাচে সব থেকে বেশি ছক্কা, মোস্ট ভ্যালুয়েবল অ্যাসেট অফ দ্য ম্যাচ এবং সব থেকে বেশি চারের পুরস্কারও হাতে ওঠে রাহুলের। এই সব ব্যক্তিগত পুরস্কার মূল্য বাবদ অন্তত ৬ লক্ষ টাকা পকেটে ঢোকে কে এল রাহুলের।

এরপর ভারতীয় সঞ্চালক হর্স ভোগলে কে এল রাহুলের সামনে প্রশ্ন রাখেন, এতগুলো পুরস্কার পেয়ে কে এল রাহুলের প্রতিক্রিয়া কেমন? এই প্রশ্নের উত্তর কিছুটা হাস্যকর হিসেবে পেশ করেন কে এল রাহুল। যা দেখতে না দেখতে রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হর্স ভোগলের এই প্রশ্নের উত্তরে কেএল রাহুল বলেন,” স্লো ওভার রেটের কারণে তাকে জরিমানা করা হবে। এই পুরস্কার গুলো নিয়ে সেই জরিমানা কিছুটা পুষিয়ে নিতে হবে।”কে এল রাহুলের এমন উত্তর শুনে রীতিমতো হাসিতে ফেটে পড়েন হর্স ভোগলে।

আপনাদের জানিয়ে রাখি, গতকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ১২টি চার এবং ৪টি ছক্কার মাধ্যমে অপরাজিত ১০৩ রানের ইনিংস খেলেন কে এল রাহুল। তবে মুম্বাই ইন্ডিয়ান্স যখন ব্যাটিং করতে নামে তখন নির্ধারিত সময়ের মধ্যে বোলিং কোটা শেষ করতে পারেনি কে এল রাহুলের লখনউ সুপার জায়েন্টস। ফলশ্রুতিতে ২৪ লক্ষ টাকা জরিমানা করা হয় অধিনায়ক কে এল রাহুলকে। আর সেই কারণেই মজার ছলে হর্স ভোগলের প্রশ্নের উত্তরে এমন কথা বলেন কে এল রাহুল।

Advertisement

#Trending

More in Cricket News