Connect with us

Cricket News

IPL 2022: ‘ভালো খেলাটাকে নষ্ট করার জন্য কামিন্সকে ধন্যবাদ!’ কটাক্ষের সুরে প্রশংসা করলেন রবি শাস্ত্রী

Advertisement
Advertisement

আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫ উইকেটে পরাজিত করে পয়েন্টস টেবিলের শীর্ষে স্থানে পৌঁছে গেছে কলকাতা নাইট রাইডার্স। আর এরপরেই কলকাতা নাইট রাইডার্সের প্যাট কামিন্সকে রসিকতার সুরে এক হাতে নিয়েছেন রবি শাস্ত্রী। এদিকে গ্রুপ পর্যায়ে হারের হ্যাটট্রিক করে পয়েন্ট টেবিলে এখন নবম স্থানে দাঁড়িয়ে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালসের পরে এবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পরাজয় সেরা চারে পৌঁছনোর লড়াই অনেকটা কঠিন করে দিল মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য। অন্যদিকে, চার ম্যাচে তিনটেতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

Advertisement

উক্ত ম্যাচে কলকাতার সেরা একাদশে যোগ দেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। বলের সাথে সাথে ব্যাট হাতেও বিধ্বংসী ব্যাটিং করেন কামিন্স। চলতি আইপিএলে সবচেয়ে দ্রুত অর্ধশত রানের ইনিংস খেলে তাক লাগিয়েছেন অস্ট্রেলিয়ান এই পেসার। শক্তিশালী মুম্বাইয়ের বিরুদ্ধে মাত্র ১৪ বলে নিজের অর্ধশত রান পূর্ণ করেন প্যাট কামিন্স। এছাড়া বল হাতে তুলে নেন ২টি মূল্যবান উইকেট।

১৬২ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে নাইটদের টপ অর্ডার এবং মিডল অর্ডারের ব্যাটসম্যানরা পুরোপুরিভাবে ব্যর্থতার পরিচয় দেন। দলের হয়ে ওপেনিং ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। তিনি ৪১ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেন। এছাড়া প্যাট কামিন্স মাত্র ১৫ বল মোকাবেলা করে চারটি চার এবং ছটি ছক্কার মাধ্যমে ৩৭৩ স্ট্রাইক রেটে ৫৬ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলেন। মূলত তাঁর ইনিংসে ভর করে ৫ উইকেটে ম্যাচ জেতে কলকাতা। আর এরপরই কামিন্সের এই ইনিংসের প্রশংসায় পঞ্চমুখ ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। তাঁর কথায়, এই ইনিংস ‘অবাস্তব’, ‘অদ্ভূত’।

Advertisement

#Trending

More in Cricket News