Connect with us

Cricket News

Virendra Sehwag: এইজন্যই তো রাসেলের জন্য এত টাকা খরচ করে কলকাতা! রাসেলে মুগ্ধ বীরেন্দ্র শেওয়াগ

Advertisement
Advertisement

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদ কে পরাজিত করে চলতি আইপিএলে প্লে অফের আশা এখনও বাঁচিয়ে রেখেছেন কলকাতা নাইট রাইডার্স। সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে ৫৪ রানের বিশাল ব্যবধানে জয় নিশ্চিত করেছিল নাইট শিবির। আন্দ্রে রাসেলের উপর নির্ভর করে বেশিরভাগ ম্যাচে জয়ের দৃষ্টান্ত রয়েছে নাইটদের। গতকালও তার বিকল্প ঘটেনি। টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিল কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার।

Advertisement

তবে ওপেনিং জুটিতে ফের ব্যর্থ হয় কলকাতা নাইট রাইডার্স। দলের হয়ে সর্বোচ্চ অপরাজিত ৪৯ রানের ইনিংস খেলেন আন্দ্রে রাসেল। মূলত তাঁর ইনিংসের ওপর নির্ভর করে নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করতে সক্ষম হয় কলকাতা। আর এরপরে রাসেল বন্দনায় মজেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগ। ভারতীয় তারকা ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগ এক আলোচনা সভায় বলেন, ‘আন্দ্রে রাসেল সত্যিই একজন ম্যাচ উইনার। কেকেআরের হয়ে আন্দ্রে রাসেল সবচেয়ে সেরা পারফরম্যান্স করেছে। ব্যাট, বল, উভয বিভাগেই নিজের অবদান রেখেছেন। এই জন্যই তো প্রতি বছর ও এত দাম পায় এবং কেকেআর ওকে প্রতিবছর রিটেন করে।’

আপনাদের জানিয়ে রাখি, গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যাট হাতে অপরাজিত ৪৯ রানের পাশাপাশি ব্যক্তিগত স্পেল বোলিং শেষে মাত্র ২২ রান খরচ করে ৩টি মূল্যবান উইকেট দখল করেন আন্দ্রে রাসেল। চোটের কারণে বেশ কিছু ম্যাচে ধারাবাহিকতার বাইরে ছিলেন তিনি। তবে ব্যাট হাতে ছন্দে ফিরতেই কলকাতার ম্যাচ উইনার হিসেবে আত্মপ্রকাশ করেছেন রাসেল।

Advertisement

#Trending

More in Cricket News