Connect with us

Cricket News

IPL 2022: ‘অধিনায়ক সর্বদাই অধিনায়ক থাকে’, সূর্য কুমারের প্রতি কোহলির আচারণ সেটাই প্রমাণ করলো! রইল ভিডিও

Advertisement
Advertisement

গতকাল আইপিএলের ইতিহাসে লজ্জাজনক রেকর্ড গড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। পরপর চারটি ম্যাচ হেরে এই লজ্জার রেকর্ডে চেন্নাই সুপার কিংসের পর নিজেদের নাম লিখিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের সবচেয়ে সফল দুই দলের হতাশাজনক পারফরম্যান্স রীতিমতো বিস্মিত করেছে ক্রিকেটপ্রেমীদের। তবে গতকাল মুম্বাইয়ের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেন সূর্য কুমার যাদব। আর তারপরে তার প্রতি বিরাট কোহলির আচরণ মুগ্ধ করেছে সকল ক্রিকেটপ্রেমীকে।

Advertisement

টসে হেরে ব্যাট হাতে দুর্দান্ত শুরু করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। তবে পাওয়ার প্লে-র পরেই ধস নামে রোহিতদের ব্যাটিং লাইনআপে। একসময় মুম্বই ৬২ রানে ৫ উইকেট হারিয়ে বসে। তারা ৭৯ রানে ৬ উইকেট খোয়ায়। সেখান থেকে জয়দেব উনাদকাটকে সঙ্গে নিয়ে পালটা লড়াই শুরু করেন সূর্যকুমার যাদব। সূর্য কুমারের দুর্দান্ত ব্যাটিংয়ে দেড়শ রানের গণ্ডি পার করে মুম্বাই ইন্ডিয়ান্স। ৫টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৬৮ রানের অপরাজিত ইনিংস খেলে সূর্যকুমার। যেখানে মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে শতরানের গণ্ডি টপকানোও ছিল কঠিন কাজ, সেখানে সূর্য কুমার যাদবের লড়াকু এই ইনিংসকে কুর্নিশ জানাতে ভোলেননি বিরাট কোহলি।


ইনিংস শেষে যখন প্যাভিলিয়নের উদ্দেশ্যে সূর্য কুমার যাদব যাত্রা শুরু করেছিলেন ঠিক তখনই বিরাট কোহলি দৌড়ে এসে তার পিঠে চাপড়ে দেন। সূর্য কুমার যাদবের দুর্দান্ত ইনিংসকে কুর্নিশ জানান বিরাট কোহলি। আর এ থেকে তিনি বুঝিয়ে দেন অধিনায়ক সর্বদা অধিনায়কই থাকে। আপনাদের জানিয়ে রাখি, সূর্য কুমার যাদবের আন্তর্জাতিক ক্রিকেটে পদার্পণ বিরাট কোহলির নেতৃত্বে ঘটেছিল। উল্লেখ্য, সূর্য কুমার যাদবের দুর্দান্ত ইনিংসের পরেও গতকাল ব্যাঙ্গালোরের কাছে সাত উইকেটে পরাজিত হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

Advertisement

#Trending

More in Cricket News